advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকায় গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
২০ জানুয়ারি ২০২১ ১১:৪৬ | আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১২:০৮
ছবি : আমাদের সময়
advertisement

রাজধানীর দারুস সালাম এলাকা থেকে ৩ হাজার ৮৬০ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাব-৪৷ এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। র‍্যাব-৪ এর সহকারী পরিচালক মো. জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা মহানগরীর দারুস সালাম থানার টেকনিক্যাল মোড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মাদক কারবারি মো. মাহমুদুল হাসানকে (৩৯) গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ৩ হাজার ৮৬০ পিস ইয়াবা, মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল, ৮ হাজার ৭৩০ টাকা এবং ৩টি মোবাইল জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃত ব্যক্তি বিষয়টি স্বীকার করেছে। পাশাপাশি সে জানায়, দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলা হতে ইয়াবা ক্রয় করে রাজধানীর বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিল সে।

ভবিষ্যতে এই ধরনের মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোরালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে এবং গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানিয়েছে র‍্যাব।

advertisement
Evaly
advertisement