advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ট্রাম্পের অনুষ্ঠানে নয়, বাইডেনের অনুষ্ঠানে থাকছেন পেন্স

অনলাইন ডেস্ক
২০ জানুয়ারি ২০২১ ১৩:১০ | আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১৩:২৫
মাইক পেন্স। ছবি: সংগৃহীত
advertisement

আজ বিদায় অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে ট্রাম্প যুগের অধ্যায়। ট্রাম্পের সেই বিদায় অনুষ্ঠানে থাকার কথা ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের। কিন্তু ডোনাল্ড ট্রাম্পের বিদায় অনুষ্ঠানে নয়, জো বাইডেনের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে থাকছেন বিদায়ী ভাইস প্রেসিডেন্ট পেন্স।

আমেরিকার গত দেড়শ বছরের ইতিহাসে তিনিই প্রথম প্রেসিডেন্ট যিনি তার উত্তরসূরীর দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকছেন না। অনুষ্ঠানটি আজ বুধবার দুপুরে ক্যাপিটল ভবনের পশ্চিমপাশে আয়োজন করা হয়েছে। ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে আজ বুধবার মার্কিন সংবাদমাধ্যম ফক্স নিউজ এ তথ্য জানিয়েছে।

ফক্স নিউজের ওই প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় আজ বুধবার সকালে অ্যান্ড্রুজ ঘাঁটিতে আয়োজিত ট্রাম্পের বিদায় অনুষ্ঠানে মাইক পেন্সের থাকার সম্ভাবনা নেই। প্রতিবেদনে আরও বলা হয়েছে, পেন্স গতকাল মঙ্গলবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে জানান, বাইডেন-কমলার দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে তিনি ও তার স্ত্রী অংশ নেবেন।

এদিকে পেন্সের সহযোগীরা সংবাদমাধ্যমটিকে বলেছেন, ট্রাম্পের বিদায় অনুষ্ঠানের চার ঘণ্টা পর বাইডেনের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে অংশ নেওয়া বিদায়ী ভাইস প্রেসিডেন্টের জন্যে চ্যালেঞ্জিং।

advertisement
Evaly
advertisement