advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন চিত্রগ্রাহক রাহাত

বিনোদন প্রতিবেদক
২০ জানুয়ারি ২০২১ ১৩:১১ | আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১৩:৩২
চিত্রগ্রাহক অনিমেষ রাহাত। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

সড়ক দুর্ঘটনার প্রাণ হারালেন তরুণ চিত্রগ্রাহক অনিমেষ রাহাত। আজ বুধবার ভোরে নিজ গ্রামের বাড়ি সিরাজগঞ্জ থেকে মোটরসাইকেলে ঢাকা ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে তার মৃত্যু হয়েছে। তার মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন সহকর্মী চিত্রগ্রাহক ইসমাইল হোসেন লিটন।

তিনি জানান, সকালে ঘুম থেকে উঠেই রাহাতের মৃত্যুর খবরটি শুনতে পেয়েছি। রাহাতের এমন অকাল মৃত্যু সত্যি মেনে নেওয়া খুব কষ্টকর। ভোর ৬টার দিকে রাহাত সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। আল্লাহ তাকে জান্নাতবাসী করুক।

এদিকে, প্রখ্যাত চিত্রগ্রাহক রাশেদ জামান রাহাতের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন- ‘ঝরে গেল আরও একটি উত্তাল তারুণ্য। অসম্ভব ভদ্র এই ছেলেটি কঠিন পরিশ্রম করে নিজের চেষ্টায় ক্যামেরা সহকারী থেকে স্টেডিক্যাম অপারেটর হয়েছিল। কিছুদিন আগে এসেছিল দেখা করতে। ওর ডেমো রিল এবং স্টেডিক্যাম দেখাতে। আমাকে এই করোনাকালেও কতবার ফোন দিয়েছে, তার নানা স্বপ্ন ও ইচ্ছার কথা শোনাতে। তার পরিবারের, বন্ধুদের, সহকর্মীদের, আমাদের সবার অনেক ক্ষতি হয়ে গেল।’

রাহাতের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চলচ্চিত্র পরিচালক সৈকত নাসির, নঈম ইমতিয়াজ নেয়ামুল, শিহাব শাহিনসহ অনেকে।

জানা গেছে, অনিমেষ রাহাত কলকাতায় এসকে মুভিজে ক্যামেরা সহকারী হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। দেশে ফিরে তিনি প্রধান চিত্রগ্রাহক হিসেবে কাজ শুরু করেন। এরপর স্টেডিক্যাম নিয়ে কাজ করেন তিনি। বেশকিছু চলচ্চিত্রে তিনি স্টেডিক্যাম চালিয়েছেন। সে তালিকায় রয়েছে ‘ডুব’, ‘গাঙচিল’, ‘মুক্তি’সহ বেশকিছু সিনেমা।

advertisement
Evaly
advertisement