advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

আসছে নতুন সিরিয়াল ‘সুলেমান’, পুরস্কার ১০ হাজার টাকা

বিনোদন প্রতিবেদক
২০ জানুয়ারি ২০২১ ১৩:৪৬ | আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১৪:৩২
‘সুলেমান’ সিরিয়ালের পোস্টার
advertisement

তুর্কি সিরিয়াল ‘সুলেমান’ আসছে চ্যানেল আইতে। এই সিরিয়ালের চরিত্রে রূপদান করেছেন বিশ্বনন্দিত টার্কিশ অভিনেতা হালিত আরগেঞ্চ। এর জন্যে বাংলা লোগো আহ্বান করেছে চ্যানেল আই কর্তৃপক্ষ। আর পুরস্কার হিসেবে ডিজাইনারকে ১০ হাজার টাকা প্রদান করা হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে আরও জানানো হয়েছে, প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের পাঠানো লোগো থেকে একটি লোগো নির্বাচন করা হবে। যা পোস্টার ও মূল অনুষ্ঠানে ব্যবহৃত হবে। যার লোগো নির্বাচিত হবে পুরস্কারের পাশাপাশি তার নাম অনুষ্ঠানের প্রতি পর্বের এন্ড ক্রেডিটসে দেখানো হবে। তবে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের জন্য থাকছে কিছু শর্ত। যা হলো-

* লোগো প্রস্তুত করে জেপিজি/পিএনজি ফরম্যাট ইমেইল করতে হবে এই ঠিকানায়- [email protected]

* একজন শিল্পী/ডিজাইনার একাধিক লোগো পাঠাতে পারবেন।

* আগামি ২৪ জানুয়ারির মধ্যে লোগো পাঠাতে হবে।

* নির্বাচিত লোগো’র চূড়ান্ত ডেলিভারি ইপিএস/এআই ফরম্যাটে হতে হবে।

* নির্বাচিত লোগো’র কোনো প্রকার কপিরাইট সংক্রান্ত জটিলতা বা অন্য কোনো লোগোর সঙ্গে সাদৃশ্য নেই, তার পূর্ণ নিশ্চয়তা শিল্পী/ডিজাইনারকে প্রদান করতে হবে।

* কোন ফেক/বেনামি আইডি থেকে কোন প্রকার সাবমিশন গ্রহণযোগ্য হবে না।

* এই কন্টেস্টে SRK Studios Ges Channel i-এর সংশ্লিষ্ট কেউ অংশগ্রহণ করতে পারবেন না।

এদিকে, ‘সুলেমান’ সিরিজটির কাহিনী গড়ে উঠেছে- নামী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক সুলেমান স্যার। দুর্নীতিপরায়ণ সহকর্মীর মিথ্যা অপবাদে চাকরী থেকে বরখাস্ত হয়। সারাটা জীবন আদর্শবান থেকে কেন এমন হলো- এই চিন্তা যখন তাকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে তখনি একমাত্র সন্তানের দুরারোগ্য ব্যাধি ধরা পড়ে। যার চিকিৎসার জন্যে প্রয়োজন বিরাট অংকের টাকা। সবাই বিপদের সময় মুখ ফিরিয়ে নেয়। সারাজীবন যাদের জন্যে কাজ করেছেন, তারাও একটা পয়সা নিয়ে পাশে এসে দাঁড়ায় না! প্রাণের চেয়ে প্রিয় সন্তানকে বাঁচাতে মরিয়া হয়ে ওঠেন। নিরীহ মানুষটা জড়িয়ে পড়েন অন্ধকার জগতের সঙ্গে।

advertisement
Evaly
advertisement