advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

অপূর্বর রেকর্ড ভাঙলেন অপূর্বই!

বিনোদন প্রতিবেদক
২০ জানুয়ারি ২০২১ ১৬:৫৭ | আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১৭:৫২
‘এক্সচেঞ্জ’ ও ‘মিস্টার এন্ড মিস চাপাবাজ’ নাটকের দৃশ্য
advertisement

ইউটিউবে কোটি ভিউ হওয়ার বিষয়টি আগে চমকপ্রদ হলেও সময় বদলেছে। এখন মূল বিষয় কোন কনটেন্ট কত দ্রুত কোটির মাইলফলক স্পর্শ করেছে, তা। সেই হিসাবে সম্প্রতি আলোচনায় উঠে এসেছে সিএমভি প্রযোজিত অপূর্ব-সাবিলা নূর অভিনীত নাটক ‘এক্সচেঞ্জ’।
গত ২৩ নভেম্বর রুবেল হোসেন পরিচালিত নাটকটি ইউটিউবে প্রকাশ হয়। এরপর মাত্র ৫৩ দিনের মাথায় (১৫ জানুয়ারি) এটি অতিক্রম করে কোটি ভিউয়ের ক্লাব! যা বাংলাদেশের নাটকের ইতিহাসে দ্রুততম ভিউ বিচারে দ্বিতীয় স্থান।
এর আগে, এই অবস্থানে ছিল সিএমভি প্রযোজিত ও অপূর্ব-মেহজাবীন চৌধুরী অভিনীত একই নির্মাতার আরেকটি নাটক ‘মিস্টার এন্ড মিস চাপাবাজ’! এটি ইউটিউবে প্রকাশের ৭৩ দিনের মাথায় এক কোটি ভিউ অতিক্রম করে।
এবার মাত্র ৫৩ দিনে ‘এক্সচেঞ্জ’ অতিক্রম করে ‘মিস্টার এন্ড মিস চাপাবাজ’ নাটকটির রেকর্ড। ফলে তৃতীয় অবস্থানে নেমে আসে ‘মিস্টার এন্ড মিস চাপাবাজ’। অন্যদিকে প্রথম অবস্থানে রয়েছে অপূর্ব-মেহজাবীন অভিনীত আরিয়ানের ‘বড় ছেলে’ নাটকটি। এটি ৩৩ দিনে অতিক্রম করে কোটি ভিউ’র ঘর।
জানা গেছে, দ্রুততম কোটি ভিউয়ের প্রথম চারটি নাটকই জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত! তিনি বলেন, ‘সবই আসলে সৃষ্টিকর্তার ইচ্ছে আর দর্শকদের ভালোবাসার প্রতিচ্ছবি। আর কিছুই না। তা না হলে, দ্রুততম প্রথম চারটি নাটকই কেন আমার হবে! আমি বা আমরা শিল্পীরা বরাবরই চেষ্টা করি, দর্শকদের পছন্দকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করতে। আমি অন্তত তাই করেছি সবসময়। যতদিন অভিনয় করি, সেটাই করে যাবো। কারণ, দর্শকরাই পারে আমাদের বাঁচিয়ে রাখতে অথবা মেরে ফেলতে। ফলে তাদের চাওয়া-পাওয়াটাই আমার কাছে সবার আগে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি নতুন রেকর্ডটির সঙ্গে সংযুক্ত সবার প্রতি।’
এদিকে ‘এক্সচেঞ্জ’ নাটকে অপূর্বর সহশিল্পী সাবিলা নূর বলেন, ‘আমার ক্যারিয়ারে এটাই প্রথম কোটি ভিউ! সে হিসেবে একটু বেশি খুশি লাগছে। সেই খুশির পালে বাতাস লাগলো তখন, যখন জানলাম- এটি দ্রুততম সময়ের মধ্যে কোটি ভিউ হওয়া দ্বিতীয় নাটক! কৃতজ্ঞতা জানাই আমার নির্মাতা, সহশিল্পী আর প্রযোজনা প্রতিষ্ঠানের প্রতি। এই অর্জন পুরো টিমের।’

advertisement
Evaly
advertisement