advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বাংলাদেশি গানে ‘প্রেমে পড়া বারণ’খ্যাত লগ্নজিতা-রণজয়

বিনোদন প্রতিবেদক
২০ জানুয়ারি ২০২১ ১৭:২০ | আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১৭:৫৩
শাহদাব আকবর লাবু চৌধুরী, লগ্নজিতা চক্রবর্তী ও রণজয় ভট্টাচার্য। পুরোনো ছবি
advertisement

২০১৯ সালে কলকাতায় মুক্তি পায় ‘সোয়েটার’ ছবিটি। এর ‘প্রেমে পড়া বারণ’ নামের গানটি ভারত ছাপিয়ে বাংলাদেশিদের কাছেও ব্যাপক জনপ্রিয়তা পায়। রণজয় ভট্টাচার্যের সুরে এটি গেয়েছিলেন লগ্নজিতা চক্রবর্তী। এবার তারা গাইলেন বাংলাদেশি গীতিকবি শাহদাব আকবর লাবু চৌধুরীর কথায়। গানের শিরোনাম ‘ভালোবাসি তোমায়’। এতে সুর করছেন রণজয় ভট্টাচার্য নিজেই। গত মাসে কলকাতার বিখ্যাত সনিক সলিউশন স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

শাহদাব আকবর লাবু চৌধুরী বলেন, ‘নিরেট প্রেমের গান “তোমায় ভালোবাসি”। মনে হয়েছে গানটি এ জুটির সঙ্গে সবচেয়ে ভালো যাবে। তাই সময় নিয়ে কাজটি করা।’

তিনি জানান, আগামী ১ ফেব্রুয়ারি এটি বাংলাদেশের দর্শক-শ্রোতাদের জন্য ইউটিউবে উন্মুক্ত করা হবে।

লগ্নজিতা চক্রবর্তী ক’বছর আগে ‘বসন্ত এসে গেছে’ গানটি গেয়ে দুই বাংলাতেই ব্যাপক পরিচিতি লাভ করেন। সাম্প্রতিক রণজয় ভট্টাচার্যের সুর করা ‘সোয়েটার’ ছবির ‘প্রেমে পড়া বারণ’ সেই পরিচিতিকেও ছাপিয়ে যায়। পশ্চিম বাংলায় তাদেরকেই বর্তমানে সফল জুটি হিসেবে বিবেচনা করা হচ্ছে।

এদিকে, শাহদাব আকবর লাবু চৌধুরী লেখা গান প্রকাশিত হয় ২০১৮ সালে ‘চেতনার ঝংকার’ নামের অ্যালবামে। সেখানে বাপ্পা মজুমদার ‘ছোটবেলার বন্ধু আমার’ এবং কলকাতার শুভংকর পাণ্ডা ‘বাংলাদেশ’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছিলেন।

advertisement
Evaly
advertisement