advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ফের পপির বিয়ের গুঞ্জন

বিনোদন ডেস্ক
২০ জানুয়ারি ২০২১ ২০:৪১ | আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ২০:৪৫
সাদিকা পারভিন পপি। পুরোনো ছবি
advertisement

গত বছর বিয়ে গুঞ্জন উঠেছিল জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপির। সে সময় পপি বিষয়টিকে গুজব বলে উড়িয়েও দিয়েছিলেন। এবার ফের বিয়ের গুঞ্জন উঠেছে ঢাকাই ছবির এ নায়িকার, শোবিজ অঙ্গনে ভেসেও বেড়াচ্ছে তা।

চিত্রনায়িকা পপি গত বছর ‘ভালোবাসার প্রজাপতি’ নামের একটি চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। এরপর থেকেই আড়ালে রয়েছেন এ অভিনেত্রী। তার দেখা মেলে না সামাজিক যোগাযোগমাধ্যমেও। আর এ থেকেই ঢালিউডের অনেকে ধারণা, গোপনে বিয়ের কাজটি সেরে ফেলেছেন পপি।

রাজধানীর ইস্কাটনের বাসা থাকতেন পপি। জানা গেছে, এ বাসা ছেড়ে দিয়ে পপি বর্তমানে রাজধানীর কূটনৈতিক পাড়ার আশেপাশে একটি বাসায় থাকছেন।

নাম প্রকাশ না করার শর্তে শোবিজ অঙ্গনের একজন বলেন, ‘বিয়ে হয়েছে কিনা জানি না। তবে পপি তার প্রবাসী ব্যবসায়ী প্রেমিকের দেওয়া ফ্ল্যাটে থাকছেন।’

বিয়ের গুঞ্জনের বিষয়ে জানতে পপির ব্যক্তিগত মুঠোফোন নম্বরে কল করলে তা বন্ধ পাওয়া যায়।

বিয়ে সংক্রান্ত ব্যাপারে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন পপি। ক্যারিয়ারের শুরুর দিকে নায়ক শাকিল খানের সঙ্গে তার বিয়ের গুঞ্জন তৈরি হয়েছিল। গত বছরের মাঝামাঝিতে নায়ক জায়েদ খানের সঙ্গেও তার প্রেম এবং বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল।  

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন পপি। এরপর অনেকগুলো ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। তিন বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য পুরস্কার পেয়েছেন এ নায়িকা।

advertisement
Evaly
advertisement