advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বাইকারকে বাঁচাতে গিয়ে উল্টে গেল ফায়ার সার্ভিসের গাড়ি

রাজশাহী প্রতিনিধি
২০ জানুয়ারি ২০২১ ২২:০৭ | আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ২২:১৬
রাজশাহীতে উল্টে যাওয়া ফায়ার সার্ভিসের গাড়ি। ছবি : আমাদের সময়
advertisement

রাজশাহীতে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুতবেগে সাইরেন বাজিয়ে ঘটনাস্থলে ছুটছিল ফায়ার সার্ভিসের গাড়ি। হঠাৎ নগরীর পালপাড়া মহাসড়কে একটি বাইক ফায়ার সার্ভিসের গাড়ির সামনে এসে পড়লে হতভম্ব হয়ে পড়েন গাড়িটির চালক। কষে ব্রেক চাপেন বাইকারকে বাঁচানোর জন্য। কিন্তু বাইকারের শেষ রক্ষা হলেও ঘটনাস্থলে উল্টে যায় ফায়ার সার্ভিসের গাড়িটি।

আজ বুধবার সকালে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ পালপাড়া ঢালান এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এতে ফায়ার সার্ভিসের গাড়িচালকসহ বাহিনীটির আরও চারজন আহত হন। এ দুর্ঘটনায় ওই বাইকারও সামান্য আহত হয়েছেন।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ফায়ার সার্ভিসের রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশন থেকে গাড়িটি পুঠিয়া উপজেলার বেলপুকুর যাচ্ছিল। তাদের কাছে খবর এসেছিল- বেলপুকুরেন দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে উদ্ধারকাজে ঘটনাস্থলে যাওয়ার আগেই রাজশাহী-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় পড়ে ফায়ার সার্ভিসের গাড়িটি।

দুর্ঘটনার বিষয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার স্টেশনের ইনচার্জ মিজানুর রহমান বলেন, ‘দুর্ঘটনায় আহতদের উদ্ধারের জন্য গাড়িটি যেহেতু যাচ্ছিল, তাই গতি বেশি ছিল। এ সময় গাড়িটির সাইরেনও বাজছিল। কিন্তু হঠাৎ রাস্তার বামপাশ থেকে একটি মোটরসাইকেল সড়কে উঠে ফায়ার সার্ভিসের গাড়ির সামনে চলে আসে। যার কারণে বাইক আরোহীকে বাঁচানোর চেষ্টা করেন ফায়ার সার্ভিসের গাড়িচালক। কিন্তু গতি বেশি থাকার সময় ব্রেক করার কারণে গাড়িটি সড়কে উল্টে যায়।’

তিনি আরও জানান, ‘গাড়িচালক সজিবসহ আরও চারজন ফায়ার সার্ভিসের কর্মী আহত হয়েছেন। সামান্য আহত হয়েছেন বাইক চালকও। সকলকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয়দের সহযোগিতায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

advertisement
Evaly
advertisement