advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

জঙ্গিবাদে মদদদাতারা উন্নয়ন চায় না

চট্টগ্রাম ব্যুরো
২২ জানুয়ারি ২০২১ ০০:০০ | আপডেট: ২১ জানুয়ারি ২০২১ ২৩:০৩
advertisement

স্বাধীনতা ও উন্নয়নবিরোধীরা দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে ফায়দা নেওয়ার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন নৌকা প্রতীকের প্রার্থী রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, মৌলবাদ, জঙ্গিবাদ ও স্বাধীনতার শত্রুদের সঙ্গে যাদের সখ্য, তাদের লালন পালন ও মদদদাতারা কখনো জনকল্যাণ চায়না। গতকাল বৃহস্পতিবার নির্বাচনী প্রচারে বিভিন্ন স্থানে পথসভায় তিনি এমন মন্তব্য করেন। তিনি আরও বলেন, আওয়ামী লীগ ও শেখ হাসিনার সরকার সব সময়ই সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে।

আগামী ২৭ তারিখের নির্বাচনেও সবাই সজাগ থাকবে উল্লেখ করে আওয়ামী লীগ প্রার্থী বলেন, অন্ধগলির রাজাদের নজরদারিতে রাখবেন।ভোটারদের সালাম ও শুভেচ্ছা জানিয়ে

তিনি স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে এসে হাসিমুখে স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে স্বপ্নের চট্টগ্রাম গড়ায় জননেত্রী শেখ হাসিনার কর্মযজ্ঞের অংশীদার হওয়ার আহ্বান জানান।

গতকাল নগরীর পূর্ব মাদারবাড়ী, ফিরিঙ্গী বাজার ওয়ার্ডে গণসংযোগ করেন রেজাউল করিম। শান্তি সৌহার্দ্য ও স্বাচ্ছন্দ্যময় দৃষ্টিনন্দন চট্টগ্রাম মহানগর গড়তে নৌকা প্রতীকে ভোট চান। পথসভার বক্তব্যে শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র দেশ ও চট্টগ্রামে অভাবনীয় উন্নয়নের চিত্র ভোটারদের সামনে তুলে ধরেন।

চট্টগ্রাম নগরে স্বাস্থ্য সেবার মান ও পরিধি বাড়ানো উচিৎ মন্তব্য করে নৌকার এই মেয়র প্রার্থী বলেন, নির্বাচিত হলে নগরীর ৪১ ওয়ার্ডের প্রত্যেকটিতে আধুনিক সুবিধাসম্পন্ন বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও মাতৃসদন গড়ে তুলতে চাই। সামাজিক শৃঙ্খলা ফিরিয়ে আনতে আমাদের কাজ করতে হবে। আমাদের সন্তানরা যেন বিপথে না যায়, যাতে সুস্বাস্থ্য ও সুস্থ মানসিকতা নিয়ে বিকশিত হতে পারে তার ব্যবস্থা করতে হবে। এজন্য আমি নগরীতে পর্যাপ্ত খেলার মাঠ, বিনোদন কেন্দ্র ও সাংস্কৃতিক চর্চার ক্ষেত্র গড়ে তুলতে চাই। নগরীর যেসব রাস্তা ও গলিতে আলোর স্বল্পতা রয়েছে সেখানে পর্যাপ্ত আলোকায়নের ব্যবস্থা করব।

রেজউল করিমের সঙ্গে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান প্রমুখ।

advertisement