advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ফেরিতে উঠতে গিয়ে মাইক্রোবাস পড়ে গেল পদ্মায়

মানিকগঞ্জ প্রতিনিধি
২২ জানুয়ারি ২০২১ ০০:০০ | আপডেট: ২১ জানুয়ারি ২০২১ ২৩:০৩
advertisement

মানিকগঞ্জের পাটুরিয়ায় ফেরিতে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস পদ্মা নদীতে পড়ে গেছে। এতে মাইক্রোবাসে থাকা পাঁচজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। তারা সবাই সুস্থ আছেন। গতকাল সকাল ৯টার দিকে পাটুরিয়ার ৫ নম্বর ফেরিঘাটে এ ঘটনা ঘটে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন সংস্থার (বিআইডব্লিউটিসি) আরিচা কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক (মেরিন) আবদুস সাত্তার এ ঘটনা নিশ্চিত করেছেন।

বিআইডব্লিউটিসি আরিচা কার্যালয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে একটি মাইক্রোবাসে আইনজীবী মনিরুল ইসলাম ও তার স্ত্রী ফরিদপুরে যাচ্ছিলেন। সকাল ৯টার দিকে পাটুরিয়ার ৫ নম্বর ঘাটে ফেরিতে ওঠার সময় চালক নিয়ন্ত্রণ হারালে মাইক্রোবাসটি পদ্মা নদীতে পড়ে

যায়। এ সময় স্থানীয়রা মনিরুল, তার স্ত্রী ও মাইক্রোবাসের চালককে অক্ষত অবস্থায় উদ্ধার করে।

পরে মাইক্রোবাসটি উদ্ধারে অভিযান চালান স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা। মনিরুল ইসলামের বরাত দিয়ে বিআইডব্লিউটিসির কর্মকর্তা আবদুস সাত্তার জানান, একটি মামলার শুনানিতে অংশ নিতে মনিরুল তার স্ত্রীকে নিয়ে ফরিদপুরের একটি আদালতে যাচ্ছিলেন। পথে পাটুরিয়া ঘাটে তাদের বহনকারী মাইক্রোবাসটি পদ্মা নদীতে পড়ে যায়। ফেরি সেক্টরের এ কর্মকর্তা জানান, পদ্মায় নিমজ্জিত মাইক্রোবাসটি তাদের নিজস্ব ক্রেন দিয়ে তীরে ওঠানো হয়েছে।

advertisement