advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক বসতঘরে, প্রাণ গেল ঘুমন্ত যুবকের

ধীআমাদের সময় ডেস্ক
২২ জানুয়ারি ২০২১ ০০:০০ | আপডেট: ২১ জানুয়ারি ২০২১ ২৩:০৩
advertisement

আলুভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বসতঘরে ঢুকে পড়ে। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘুমন্ত অবস্থা প্রাণ হারান যুবক লিটন সরকার। গতকাল সকাল সাড়ে ৭টার দিকে পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়ালের বল্লভপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি ওই এলাকার কালীপদ হাড়ির ছেলে। পেশায় তিনি ভ্যানচালক ছিলেন। এ ছাড়া গত বুধবার রাত ও গতকাল শিশু ও কলেজছাত্রসহ সাতজনের প্রাণহানি ঘটেছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

চাটমোহর : হান্ডিয়াল পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মফিজুল হক জানান, নিহত লিটন চাটমোহর-সিরাজগঞ্জ মান্নাননগর আঞ্চলিক সড়কের পাশে বল্লভপুর এলাকায় পানি উন্নয়ন বোর্ডের জায়গায় ঘর তৈরি করে বসবাস করতেন। সকালে ট্রাকটি ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল থেকে আলু বোঝাই করে চাটমোহর-সিরাজগঞ্জ মান্নাননগর আঞ্চলিক সড়ক দিয়ে পাবনার টেবুনিয়ায় যাচ্ছিল। ট্রাকটি বল্লভপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ঘরে ঢুকে পড়ে তার নিচে চাপা পড়ে

ঘুমন্ত অবস্থায় মারা যান লিটন।

বান্দরবান : থানচি উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে জিপগাড়ি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চার শ্রমিক নিহত হন। এ সময় আরও ৫ জন আহত হন। গতকাল সকালে থানচি ৩ কিলোমিটার নামক স্থানের ওয়াচাকো পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- সাতকানিয়ার বাজালিয়া এলাকার আশু, রুমার বাকলাইয়ের পিয়েল বম। অন্য দুজনের পরিচয় পাওয়া যায়নি।

বকশীগঞ্জ : জামালপুরের বকশীগঞ্জে অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে আহত গৃহবধূ সখিনা বেগমের মৃত্যু হয়েছে। গতকাল ভোরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সখিনা উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নে দিকপাড়া গ্রামের নছম উদ্দিনের স্ত্রী। তিনি ৫ সন্তানের জননী ছিলেন। গত বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় বকশীগঞ্জ বাজার থেকে অটোরিকশায় নিজ বাড়িতে ফিরছিলেন সখিনা। অটোরিকশাটি বাসকান্দা এলাকায় পৌঁছালে ওড়না অটোরিকশার চাকায় পেঁচিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন।

নবীগঞ্জ : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী সজিব আহমেদ নামে এক কলেজছাত্র নিহত হন। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে নবীগঞ্জ-আউশকান্দি সড়কের বাংলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সজিব নবীগঞ্জ সরকারি কলেজের ছাত্র ছিল এবং উপজেলার দীঘলবাক ইউনিয়নের দৌলতপুর গ্রামের মো. ছাদ মিয়ার ছেলে।

সোনাগাজী : ফেনীর সোনাগাজী-কাশ্মীরবাজার সড়কের মালে বাড়ির সামনে দুটি সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে অটোরিকশার যাত্রী তামান্না তাবাচ্ছুম মম (৯) নিহত হয়। এ সময় মা ও ভাই গুরুতর আহত হন। মম সোনাগাজী পৌরসভার চরগণেশ গ্রামের পা-ব বাড়ির জসিম উদ্দিনের মেয়ে।

advertisement