advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

তালা ভেঙে শাবিপ্রবি ছাত্রীর কক্ষে ঢোকার চেষ্টা, যুবককে গণপিটুনি

নিজস্ব প্রতিবেদক
২১ জানুয়ারি ২০২১ ২৩:২৩ | আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ০১:০৮
আটক সাজ্জাদ হোসেন মঞ্জু
advertisement

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনের একটি মেসে ঢুকে তালা ভেঙ্গে এক ছাত্রীর রুমে ঢোকার চেষ্টা করছিলেন বহিরাগত যুবক। পরে মেসের অন্য ছাত্রীদের চিৎকারে স্থানীয়রা ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৯টায় এ ঘটনা ঘটে।

আটক যুবকের নাম সাজ্জাদ হোসেন মঞ্জু। তার বাড়ি নগরীর কালীবাড়ি এলাকায়।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ইনায়া মেনশনের চতুর্থ তলার ফ্ল্যাটের মূল গেটের দরজা ভেঙে করিডোরে প্রবেশ করেন সাজ্জাদ। এ সময় দুইটি ফ্ল্যাটের তালা ভাঙার চেষ্টা করেন তিনি। তালা ভাঙার চেষ্টাকালে ফ্ল্যাটে থাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী বাইরে বেড়িয়ে আসে। ওই ছাত্রীকে দেখে সাজ্জাদ তাকে হুমকি দেওয়াসহ শ্লীলতাহানীর চেষ্টা করে।

মেসের অন্য ছাত্রীরা নিচে নেমে  চিৎকার দিলে স্থানীয়রা মেসের সামনে জড়ো হয়। পরে সাজ্জাদকে আটক করে গণপিটুনি দিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির উপস্থিতিতে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। হল বন্ধ রেখে সম্মান চতুর্থ বর্ষ ও মাস্টার্সের পরীক্ষা নেওয়ায় ক্যাম্পাসের পাশে মেসে ওঠেন শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল বলেন, ‘বহিরাগত যুবকটিকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ছাড়া আমরা ওই ভবনের নিচে বিশ্ববিদ্যালয়ের একজন গার্ড মোতায়েন করেছি।,

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, ‘বিশ্ববিদ্যালয় প্রশাসন ও মালিকপক্ষ কেউ মামলা করতে রাজি হননি। পুলিশ মামলা করে ওই যুবককে কোর্টে চালান করেছে।

advertisement
Evaly
advertisement