advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

নাতাশার সঙ্গে বিয়ের আগে প্রকাশ্যে এসব কী বললেন বরুণ?

অনলাইন ডেস্ক
২৩ জানুয়ারি ২০২১ ১২:০৭ | আপডেট: ২৩ জানুয়ারি ২০২১ ১২:২১
বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল
advertisement

দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হচ্ছে এবার। আর কয়েক ঘণ্টা পরই প্রিয় মানুষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। আগামীকাল রোববার আলিবাগের পাঁচতারা হোটেলেই বসছে বান্ধবী নাতাশা দালালের সঙ্গে তার বিয়ের আসর। বিয়ে উপলক্ষ্যে ইতিমধ্যেই আলিবাগে পৌঁছেও গেছেন ধাওয়ান এবং দালাল পরিবারের সদস্যরাও।

কিন্তু আলিবাগে বিয়ে করতে যাওয়ার আগে ক্যামেরার মুখোমুখি হন এই অভিনেতা। সেখানে বিয়ের জন্য তাকে আগাম শুভেচ্ছা জানান পাপারাৎজিরা। যা শুনে যেন আকাশ থেকে পড়েন বরুণ। বিয়ে নিয়ে তাকে শুভেচ্ছা জানানোয় পাপারাৎজিকে উল্টো শুভেচ্ছা জানান ‌'দ্য স্টুডেন্ট অব দ্য ইয়ার' খ্যাত এই তারকা।

বরুণ বলেন, তোমার বিয়ে হয়ে গেছে? কী বলছ? তুমি বাবাও হয়ে গেছ? অভিনন্দন। বিয়ে নিয়ে শুভেচ্ছা জানানোয় বরুণ ধাওয়ানের পালটা উত্তর শুনে সেখানে হাজির প্রত্যেকে হেসে ফেলেন।

ভারতের সংবাদমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, আলিবাগে আজ থেকেই শুরু হচ্ছে বরুণ ও নাতাশার বিয়ের আগের অনুষ্ঠান। বলিউডের হাই প্রোফাইল বিয়ের আসর নিয়ে পেজ থ্রির পাতা সরগরম হয়ে উঠতে শুরু করেছে। তবে সেখানে পাপারাৎজির প্রবেশের অধিকার নেই।

পাশাপাশি বরুণের বিয়ে উপলক্ষ্যে কড়া নিরাপত্তা ঘেরাটোপে রয়েছে আলিবাগের ম্যানশন হাউস নামে ওই পাঁচতারা রিসর্ট। একের পর এক সিসিটিভি ক্যামেরার নজরদারিতেই বরুণ-নাতাশার বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা যাচ্ছে।

এদিকে, বিয়ের জন্য বি টাউনের সেরা মেহন্দি শিল্পী বীণা নাগডাকে নিয়ে আসা হয়েছে আলিবাগে। জানা যাচ্ছে, আজ বীণা নাগডাই নাতাশাকে মেহন্দি পরাবেন। ধাওয়ান পরিবারের সঙ্গে বীণা নাগডার সম্পর্ক একেবারে পরিবারের মতো। গত বছর করওয়া চৌথেও বীণা নাগডাকে দেখা যায় ধাওয়ান বাড়িতে হাজির হতে।

advertisement
Evaly
advertisement