advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ভ্যাকসিন নিলেন তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক
২৩ জানুয়ারি ২০২১ ১৬:৩০ | আপডেট: ২৩ জানুয়ারি ২০২১ ১৮:০৪
করোনার ভ্যাকসিন নিচ্ছেন তামিলনড়ুর স্বাস্থ্যমন্ত্রী সি বিজয়াভাস্কর। ছবি- দ্য হিন্দু
advertisement

ভ্যাকাসিনের বিষয়ে ভয় দূর করে জনমনে আস্থা তৈরির অংশ হিসেবে ভারত বায়োটেকের তৈরি ভ্যাকসিন নিয়েছেন তামিলনড়ুর স্বাস্থ্যমন্ত্রী সি বিজয়াভাস্কর।

গতকাল শুক্রবার চেন্নাইয়ের রাজিব গান্ধী সরকারি জেনারেল হাসপাতালের (আরজিজিজিএইচ) ভ্যাকসিন সেন্টারে ভ্যাকসিন নেন তিনি। আজ শনিবার ভারতীয় সংবাদমাধ্যম দ্য হিন্দুর প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ভ্যাকসিন নেওয়ার পর স্বাস্থ্যমন্ত্রী সি বিজয়াভাস্কর বলেন, ‘আমি মন্ত্রী হিসেবে ভ্যাকসিন নেইনি। একজন চিকিৎসক ও ইন্ডিয়ার মেডিকেল অ্যাসোসিয়েশনের সদস্য হিসেবে অন্যান্য চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য বিভাগের যারা সম্মুখসারিতে কাজ করছেন, তাদের মনে আস্থা তৈরি করতে ভ্যাকসিন নিয়েছি। ভ্যাকসিন নেওয়ার ক্ষেত্রে কোনো দ্বিধা থাকা উচিত নয়।’

ভ্যাকসিন নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ নানা জায়গায় গুজব ‍ও ভুল তথ্য আসছে বলে উল্লেখ করে তামিল স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘গুজব ও ভুল তথ্যের কারণে জনমনে দ্বিধা তৈরি হয়েছে। তা দূর করে আস্থা তৈরি করতেই আরজিজিজিএইচের ডিন, তামিলনাড়ু গভর্নমেন্ট ডক্টরস অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ও আমি ভ্যাকসিন নিয়েছি।’

ওই প্রতিবেদনে বলা হয়, তামিলনাড়ু এখন পর্যন্ত কোভিশিল্ডের ১০ লাখ ৪৫ হাজার ডোজ ও কোভ্যাক্সিনের ২০ হাজার ডোজ পেয়েছে। স্বাস্থ্যমন্ত্রী জানান, রাজ্যটিতে কোভ্যাক্সিনের আরও এক লাখ ৬৯ হাজার ৯২০ ডোজ এসে পৌঁছাবে।

advertisement
Evaly
advertisement