advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

চট্টগ্রাম সিটি নির্বাচনের প্রচারণায় একঝাঁক শিল্পী

বিনোদন প্রতিবেদক
২৪ জানুয়ারি ২০২১ ১৪:০৫ | আপডেট: ২৪ জানুয়ারি ২০২১ ১৬:০৯
নির্বাচনী প্রচারণায় একঝাঁক শিল্পী। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণায় অংশ নিতে ঢাকা থেকে চট্টগ্রাম পৌঁছেছেন একঝাঁক তারকাশিল্পী। আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরীর হয়ে মাঠে নেমেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, মাহিয়া মাহি, অরুণা বিশ্বাস, তারিন জাহান, তানভীন সুইটি, বিজরী বরকতুল্লাহ, চিত্রনায়ক রিয়াজ, মীর সাব্বির, সায়মন সাদিকসহ অনেকেই। আজ সকালে বিমানের একটি ফ্লাইটে তারা ঢাকা ত্যাগ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন সায়মন সাদিক।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থীর হয়ে নির্বাচন প্রচারণায় অংশ নিতেই আমরা এখানে এসেছি। আজ সারাদিন শহরের বিভিন্ন স্থানে প্রচারণা চালাবো। আগামীকালও আমাদের নির্বাচনী প্রচারণা চলবে। আগামীকাল প্রচারণায় আমাদের সঙ্গে যুক্ত হবেন ফেরদৌস ভাই (চিত্রনায়ক ফেরদৌস), পূর্ণিমা আপুসহ অনেকেই। প্রচারণা শেষে সন্ধ্যায় আমরা ঢাকার উদ্দেশ্যে রওনা হবো।’

উল্লেখ্য, আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগের রেজাউল করিম চৌধুরী ও বিএনপির ডা. শাহাদাত হোসেনসহ মেয়র প্রার্থী ৭ জন।

advertisement
Evaly
advertisement