advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বন্ধুর বাড়িতে যান ‘কম্পিউটার শিখতে’, আমবাগানে মিলল লাশ

নিজস্ব প্রতিবেদক,রাজশাহী
২৪ জানুয়ারি ২০২১ ১৭:২৫ | আপডেট: ২৪ জানুয়ারি ২০২১ ১৮:৪৩
নিহত সাফিউল ইসলাম
advertisement

রাজশাহীর মোহনপুরে সাফিউল ইসলাম (২৫) নামের এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকাল ৯টার দিকে উপজেলার টাঙ্গন কামারপাড়া এলাকায় আমবাগান থেকে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সাফিউল ইসলাম রাজশাহীর কলেজের বিবিএ চতুর্থ বর্ষের ছাত্র এবং টাঙ্গন কামারপাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে। ওই ঘটনায় সাফিউলের এক বন্ধু, প্রতিবেশী এক নারী ও তার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, প্রতিবেশী এক বন্ধুর বাড়িতে কম্পিউটার শেখার কথা বলে গতকাল শনিবার রাত আটটার দিকে বাড়ি থেকে বের হন সাফিউল। রাতে আর ফেরেননি। ধারণা করা হচ্ছে, পরকীয়ার জেরে এ ঘটনা ঘটতে পারে। তবে অন্যান্য বিষয়গুলোও খতিয়ে দেখা হচ্ছে।

তিনি আরও জানান, নিহতের মাথায় ধারালো অস্ত্রের ৫টি আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া, গলায় দড়ি বাঁধা ছিল। হয়তো অন্য কোথাও সাফিউলকে হত্যা করে মরদেহ আম বাগানে রেখে গেছেন ঘটনায় জড়িতরা।

লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে ঘটনার প্রকৃত হত্যাকাণ্ডের কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

advertisement
Evaly
advertisement