advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

৪১ হাজার ইয়াবার মামলায় তিন জনকে ১৫ বছর করে কারাদণ্ড

আদালত প্রতিবেদক
২৪ জানুয়ারি ২০২১ ২১:২১ | আপডেট: ২৪ জানুয়ারি ২০২১ ২১:২১
advertisement

রাজধানীর ভাটারা থানার ৪১ হাজার পিস ইয়াবা উদ্ধারের মামলায় তিন আসামির ১৫ বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ রোববার ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ তেহসিন ইফতেখার এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন, সেলিম হাওলাদার, হেলাল উদ্দিন এবং ইকবাল। কারাদণ্ডের পাশাপাশি তিন আসামিকে ৫০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ৫ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

রায় ঘোষণার আগে সেলিম হাওলাদার এবং হেলাল উদ্দিনকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। দণ্ডপ্রাপ্ত অপর আসামি ইকবাল পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাসহ সাজা পরোয়ানা জারি করেছেন।

রাজধানীর ভাটারা থানাধীন বারিধারা নতুন বাজার এলাকায় ২০১৮ সালের ৫ এপ্রিল অভিযান চালিয়ে মাইক্রোবাসের তেলের অব্যবহৃত ট্যাংকের ভেতর থেকে ৪১ হাজার পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব-১। এ ঘটনায় পরদিন র‌্যাব-১’র নায়েব সুবেদার মাহবুবুর রহমান ভাটারা থানায় মামলাটি দায়ের করেন। মামলাটি তদন্ত করে ভাটারা থানার এসআই লাল মিয়া ওই বছরের ২৪ জুন তিন জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। মামলাটির বিচার চলাকালে আদালত চার্জশিটভূক্ত ১২ জন সাক্ষীর মধ্যে ১০ জনের সাক্ষ্য গ্রহণ করেন আদালত।

advertisement
Evaly
advertisement