advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

দুই মামলায় গোল্ডেন মনিরের বিরুদ্ধে অভিযোগপত্র

নিজস্ব প্রতিবেদক
২৬ জানুয়ারি ২০২১ ১৪:১২ | আপডেট: ২৬ জানুয়ারি ২০২১ ১৪:১৮
আজ মঙ্গলবার দুই মামলায় গোল্ডেন মনিরের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয় পুলিশ
advertisement

বিপুল অর্থ, অস্ত্র ও মদকসহ গ্রেপ্তার মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের বিরুদ্ধে দুই মামলায় অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশ। অস্ত্র ও মাদক আইনের মামলা দুটির তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আব্দুল মালেক আজ মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম আদালতে এ অভিযোগপত্র জমা দেন।

অভিযোগপত্রে বলা হয়, আসামি গোল্ডেন মনির একজন চোরাকারবারি। তার বাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠানে অবৈধ অস্ত্র, গুলি, মাদক, বিদেশি মুদ্রা, স্বর্ণালংকারসহ বিভিন্ন ব্যক্তির নামের সিল নিজ হেফাজতে রাখার কথা আসামি স্বীকার করেন।

গত বছরের ২২ নভেম্বর অবৈধ অস্ত্র, মাদক ও বৈদেশিক মুদ্রা রাখার আলাদা তিন মামলায় মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরকে ১৮ দিন রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছিলেন আদালত।

এর আগে গত ২১ নভেম্বর রাজধানীর মেরুল বাড্ডায় অভিযান চালিয়ে মনিরকে গ্রেপ্তার করে র‌্যাব। র‌্যাবের ভাষ্য, মনির অবৈধ উপায়ে এক হাজার কোটি টাকার বেশি সম্পদের মালিক হয়েছেন।

গাউছিয়া মার্কেটের কাপড়ের দোকানের বিক্রয়কর্মী থেকে আকাশপথে সোনা চোরাচালানে জড়িয়ে পড়ে মনির। এতে বিপুল অর্থ-বিত্তের মালিক হয়ে সে কবজায় নেন রাজউক। কারসাজির মাধ্যমে মালিক হয় একের পর এক প্লটের, গড়ে তোলে এক অন্ধকার জগত।

advertisement
Evaly
advertisement