advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

‘মিস আর্থ’র সঙ্গে যুক্ত হলো মেকআপ অ্যান্ড ব্লগারস এসোসিয়েশন

অনলাইন ডেস্ক
২৬ জানুয়ারি ২০২১ ১৪:১৬ | আপডেট: ২৬ জানুয়ারি ২০২১ ১৪:২২
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের একটি দৃশ্য
advertisement

করোনাকালীন আলোচিত সুন্দরী প্রতিযোগিতা ‘মিস আর্থ বাংলাদেশ’। এর মূল উদ্দ্যোক্তা ট্রিপল নাইন গ্লোবাল। স্বাস্থ্যবীধি মেনে সীমিত আকারেই গত বছর এই প্রতিযোগীতা সম্পন্ন হয়েছে। এবার এ প্রতিযোগীতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের সঠিক গাইড করার উদ্দ্যেশ্যে এর সঙ্গে যুক্ত হয়েছে মেকআপ অ্যান্ড ব্লগারস এসোসিয়েশন বাংলাদেশ।

সম্প্রতি বনানীর একটি রেস্টুরেন্ট আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মেকআপ আর্টিস্ট, ম্যাবাব’র ফাউন্ডার প্রেসিডেন্ট শাহিদা আহসান ও কমিটির অন্যান্য সদস্যদের উপস্থিতিতে ‘মিস আর্থ বাংলাদেশ’র ন্যাশনাল ডিরেক্টর নায়লা নোমান বারীর সঙ্গে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন। আগামী দুই বছর তারা ‘মিস আর্থ বাংলাদেশ’র সঙ্গে লক্ষ্য অর্জনে সহায়তা করবে। শুধু তাই নয়, আগামী দুবছর ‘মিস আর্থ বাংলাদেশ’র প্রেজেন্ট লুক দেওয়ার জন্য মূল আয়োজনে উপস্থিত থাকবেন ফিলিপাইনে ম্যাবাব আর মেকআপ আর্টিস্ট।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আরও উপস্থিত ছিলেন শাহিদা আহসান, সিলভি মাহমুদ, সোনিয়া খান, ফারজানা রিমা, নিদিয়া আফরোজ, সানিয়া মাহমুদ বৃষ্টিসহ অনেকে।

এদিকে, ‘মিস আর্থ বাংলাদেশ’র গ্রুমিং ক্লাশ শুরু হচ্ছে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহ থেকে। আগ্রহী প্রার্থীরা +০১৯৮৫৪৪৪৯৯৯ নম্বরে কল করে গ্রুমিং ক্লাসের সিট বুকিং দিতে পারবেন।

উল্লেখ্য, ম্যাবাব হলো বাংলাদেশে অবস্থানরত সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও ব্লগারদের নিয়ে সংগঠিত একটি সংগঠন। বাংলাদেশে প্রায় ২০০ সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও বিউটি ব্লগারদেরকে নিয়ে এই সংগঠনটি গঠিত হয়েছে। যারা সোশ্যাল মিডিয়াতে মেকআপ ও বিউটি প্রডাক্ট দিয়ে ভিডিও তৈরি করে। ম্যাবাব কমিটিতে নেতৃত্ব প্রদানকারী সকল সদস্যই আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মেকআপ আর্টিস্ট, যারা নিরলস কাজ করে যাচ্ছে।

advertisement
Evaly
advertisement