advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

আবারও বুকে ব্যথা নিয়ে হাসপাতালে সৌরভ গাঙ্গুলি

অনলাইন ডেস্ক
২৭ জানুয়ারি ২০২১ ১৫:২৭ | আপডেট: ২৭ জানুয়ারি ২০২১ ১৭:৪৯
ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট ও জাতীয় দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি
advertisement

আবারও বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট ও জাতীয় দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। গতকাল মঙ্গলবার রাত থেকেই বুকে ব্যথা অনুভব করেন প্রিন্স অব ক্যালকাটা। আজ বুধবার দুপুরে ব্যথা বাড়লে কোনো ঝুঁকি না নিয়ে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

পরিবারের বরাত দিয়ে ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, এই মুহূর্তে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন দাদা। তবে তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

এর আগে, গত ২ জানুয়ারি শরীরচর্চা করার সময় আচমকাই মাথা ঘুরে পড়ে যান সৌরভ। বুকে যন্ত্রণা অনুভব করলে সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানায়, হৃদরোগে আক্রান্ত হয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। হৃৎপিণ্ডে রক্ত সরবরাহকারী তিনটি ধমনীতে ‘ব্লকেজ’ রয়েছে সৌরভের। প্রথমে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় তার। পরে ধমনীর ‘ব্লকেজ’ সরাতে বসানো হয় দুইটি স্টেন্ট।

সেবার প্রায় এক সপ্তাহ হাসপাতালে থাকার পর গত ৭ জানুয়ারি সুস্থ হয়ে বাড়ি ফিরে যান তিনি। সেই সময় হাসপাতাল থেকে বেরিয়ে তিনি বলেন, ‘জীবন ফিরে পেলাম।’ এরপর ২০ দিন না পেরোতেই ফের অসুস্থ হয়ে হাসপাতালে গেলেন মহারাজ।

advertisement
Evaly
advertisement