advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বলিউড তারকাদের ‘মুদ্রাদোষ’

২৮ জানুয়ারি ২০২১ ০০:০০
আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ০০:৩২
advertisement

তারকাদের ব্যক্তিজীবন নিয়ে ভক্তদের কৌতূহলের অন্ত নেই। গ্ল্যামারের মোড়কে তাদের মধ্যেও লুকিয়ে আছে সাধারণ এক মানুষ। আর পাঁচজনের মতো তারকাদেরও আছে কিছু মুদ্রাদোষ। বলিউডের কিছু তারকার মুদ্রাদোষের কথা শুনলে চোখ কপালে উঠতে বাধ্য...

জিতেন্দ্র

বলিউডের বরেণ্য তারকা জিতেন্দ্রর মুদ্রাদোষের কথা শুনলে যে কেউ অবাক হতে বাধ্য। তিনি শৌচাগারে গিয়ে খাবার খান! জিতেন্দ্র যখন শৌচাগারে যান, তখন সঙ্গে করে এক প্লেট পাকা পেঁপে নিয়ে যান। আর সেখানে বসেই দিব্যি এক প্লেট পেঁপে সাবাড় করে দেন।

শাহরুখ খান

সবার সামনে অত্যন্ত সভ্য ও ভদ্র ইমেজ আছে বলিউডের বাদশা শাহরুখ খানের। নিজেকে তিনি সব সময় ফিটফাট দেখাতে পছন্দ করেন। স্যুট ও বুটেই তাকে বেশি দেখা যায়। এ ছাড়া স্পোর্টস শু পরতে বিশেষ পছন্দ করেন কিং খান। চটি পরে প্রকাশ্যে একদমই আসেন না। শাহরুখ কিছুতেই জুতা খুলতে চান না পা থেকে। এমনকি তাকে যদি জুতা পরে শুতে বলা হয়, তিনি তা স্বচ্ছন্দে করতে রাজি হবেন। তবে শাহরুখের কফি আর ধূমপান করার মুদ্রাদোষের কথা নিশ্চয়ই জানা আছে।

সুস্মিতা সেন

হরহামেশাই প্রেমের জন্য আলোচিত হন সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। তার ধূমপানের অভ্যাসের কথা অনেকেই হয়তো জানেন। এই বলিউড সুন্দরীর আরেকটা মুদ্রাদোষের কথা শুনলে অবাক হতে বাধ্য। সুস্মিতা খোলা আকাশের নিচে স্নান করতে ভালোবাসেন। স্নান করার সময় তার আকাশ দেখা চাই। তাই সুস্মিতার বাড়ির ছাদে তার স্নানের জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছে।

জন আব্রাহাম

২০১৮ সালে ‘পরমাণু’ ও ‘সত্যমেভ জয়তে’র মতো হিট ছবি উপহার দেন জন আব্রাহাম। তার বাইকের শখের কথা অনেকেরই জানা। ছাত্রজীবন থেকে বাইকের প্রতি জনের প্রবল আকর্ষণ। তার একটা মুদ্রাদোষের কথা হয়তো অনেকের জানা নেই। এই বলিউড তারকার সর্বক্ষণ পা নাড়ানোর অভ্যাস। এর কারণে রীতিমতো বিপাকে পড়েন সবাই। পা নাড়ানোর ফলে অনেক শুটিংয়ের সময় মাঝপথে শট থামিয়ে দিতে হয়। আবার অনেক সময় টেক নিতে হয় নতুন করে।

শহীদ কাপুর

বলিউড তারকা শহীদ কাপুরের ধূমপানের অভ্যাস নেই। কিন্তু তার একটা পানীয়র নেশা আছে। এই বলিউড অভিনেতা কফির প্রতি প্রবল আসক্ত। কফি থেকে বেশিক্ষণ দূরে রাখলে শহীদের খুবই অস্বস্তি হয়।

 

 

 

 

advertisement