advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বুকে ব্যথা নিয়ে ফের হাসপাতালে সৌরভ গাঙ্গুলী

ক্রীড়া ডেস্ক
২৮ জানুয়ারি ২০২১ ০০:০০ | আপডেট: ২৭ জানুয়ারি ২০২১ ২৩:৩৩
advertisement

বুকের ব্যথা নিয়ে আবারও হাসপাতালে ভর্তি হলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলী। এ নিয়ে চলতি মাসে দ্বিতীয়বার বুকের ব্যথা নিয়ে হাসপাতালে যেতে হলো তাকে। তবে এই মুহূর্তে তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন তার চিকিৎসকরা। এর আগে গত ২ জানুয়ারি বাড়িতে জিম করতে গিয়ে ব্ল্যাক আউট হয়ে যান সৌরভ। তখন উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয় ভারতের সাবেক এই অধিনায়ককে।

গেল মঙ্গলবার রাত থেকেই অস্বস্তি বোধ হচ্ছিল সৌরভ গাঙ্গুলীর। গতকাল শুরু হয় বুকে ব্যথা। দুপুরে সেটা আরও বাড়লে কোনো ঝুঁকি না নিয়ে সৌরভকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় পরিবার। গাড়ি থেকে নেমে হেঁটেই অ্যাপোলো হাসপাতালে ঢোকেন তিনি। সেখানে চিকিৎসক আফতাব খান, সপ্তর্ষি বসু ও সরোজ ম-লের পর্যবেক্ষণে রয়েছেন এখন। ক্যাথ ল্যাবে ইতোমধ্যেই ইকো কার্ডিওগ্রাম এবং ইসিজি করা হয়েছে। আজ অ্যানজিওগ্রাম হওয়ার কথা রয়েছে।

গাঙ্গুলীর হৃদরোগে আক্রান্ত হওয়ার

কারণ হিসেবে জানা গেছে, বিগত ৫ বছরে কোনো ডাক্তারি পরীক্ষাই করাননি তিনি। তার ওপর মারাত্মক কাজের চাপ। দুইয়ে মিলেই ধকল সইতে পারেনি তার শরীর। আবার এমনটাও বলা হচ্ছে, রাজনৈতিক চাপ সহ্য করতে না পেরেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। আগের বার সৌরভের বুকে একটি স্টেন্ট বসানো হয়। আরও দুটি বসানোর কথা রয়েছে।

এদিকে সৌরভ গাঙ্গুলী আবারও অসুস্থ হয়ে পড়ার খবরে উদ্বিগ্ন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বাংলায় বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করে সৌরভের স্বাস্থ্যের খোঁজখবর নেন বলে জানা যায়।

advertisement