advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বসন্তের আগমন ও ভালোবাসা দিবসে ‘সারা’র বর্ণিল আয়োজন

নিজস্ব প্রতিবেদক
৩ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৪১ | আপডেট: ৩ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৪৭
বসন্ত ও ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘সারা’ নিয়ে এসেছে দুর্দান্ত সব কালেকশন
advertisement

প্রকৃতি থেকে শীতের বিদায় সঙ্গে শিমুল পলাশের রঙ গায়ে মেখে আগমন হতে যাচ্ছে ঋতুরাজ বসন্তের। বসন্তের প্রথম দিনে বাঙালির রঙিন হয়ে ওঠা এখন অনেকটা আবশ্যকীয়। আর তাই নতুন পোশাকে বসন্তকে বরণ করে নিতে ফ্যাশন প্রেমীদেরও আগ্রহের শেষ নেই। ভালবাসার এই ঋতুতে আপনাদের মনকে রাঙ্গাতে বরাবরের মত ‘সারা লাইফস্টাইল’ নিয়ে এসেছে বর্ণিল পোশাকের সমাহার। 

বসন্তের আয়োজনে ওমেন্স কালেকশনে ‘সারা’ এবার এনেছে এথনিক, সিঙ্গেল পিস কামিজ, থ্রি পিস। পুরুষদের জন্য আছে পাঞ্জাবি। মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, টু পিস, থ্রি পিস। এছাড়াও ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবি এবং বাবা-ছেলের মিনিমি কালেকশন।

ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে ‘সারা’র এই আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, জিন্স ফর ম্যানজ অ্যান্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি।

 

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সারা’র এবারের বিশেষ কালেকশন নীট কটনের হাফ স্লিভ কাপল টি-শার্ট এবং বিভিন্ন ডিজাইনের কাপল মাস্ক। এছাড়া, ওমেন্স কালেকশনে সারা এবার এনেছে এথনিক, সিঙ্গেল পিস কামিজ, ফ্যাশন টপস ও থ্রি পিস। মেন্সদের জন্য হাউজটি নিয়ে এসেছে পাঞ্জাবি ও টি-শার্ট। মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, স্কার্ট সেট। ছেলে শিশুদের জন্য থাকছে কাতুয়া এবং টি-শার্ট।

সারা লাইফস্টাইলের এবারের বসন্ত এবং ভ্যালেন্টাইন আয়োজনের সব পোশাক মাত্র ৫০০ টাকা থেকে শুরু করে ২ হাজার ৫০০ টাকার এর মধ্যেই ক্রেতারা সংগ্রহ করতে পারবেন।

এ ছাড়াও ৮৬.১ শতাংশ পার্টিক্যাল ফিল্টার সক্ষমসহ ব্রেদিবিলিটি রেজিস্টেন্সের ৩ লেয়ারের প্রটেকটিভ কাপড়ের ফেস মাস্ক (নন মেডিক্যাল) এনেছে সারা। মাস্কটি ০.৩ মাইক্রনের পার্টিক্যাল ৮৬.১ শতাংশ পর্যন্ত রোধ করতে পারে। ওয়াশেবল এবং পুনর্ব্যবহারযোগ্য। মাস্কটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। ফেস মাস্কটি বাংলাদেশ সরকারের ডিজিডিএ এর নির্ধারিত ল্যাব দ্বারা পরীক্ষিত।

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল সারা’র দ্বিতীয় আউটলেট।  তৃতীয় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ ( https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে ফ্রি হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

advertisement
Evaly
advertisement