advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কেকেআর’র হয়ে খেলার ব্যাপারে যা বললেন ‘ময়না’ (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
১৯ ফেব্রুয়ারি ২০২১ ১২:৪২ | আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৫৬
সাকিব আল হাসান। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

ময়নাকে পেয়ে বেশ উচ্ছসিত কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। ময়নাও খুশি পুরোনো ঘরে ফিরে যেতে পেরে। পুরোনো দলের সঙ্গে আবারও মাঠে নামতে মুখিয়ে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দলটির হয়ে দুই শিরোপার পাশে আরেকটি যোগ করতে চান বাংলাদেশি পোস্টার বয়।

এর আগে চেন্নাইয়ে গতকাল বৃহস্পতিবার নিলামে প্রীতি জিনতার পাঞ্জাব কিংসের সঙ্গে বেশ কয়েক ধাপ লড়াইয়ের পর সাকিবকে পায় শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। ২ কোটি ভিত্তিমূল্যের অলরাউন্ডারকে ৩ কোটি ২০ লাখ রুপিতে নিতে সক্ষম হয় তারা।

এদিকে, কলকাতার হয়ে খেলবেন বলে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট ম্যাচ খেলবেন না সাকিব আল হাসান। এ জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে চিঠিও দিয়েছেন তিনি। বিসিবিও তার চিঠি গ্রহণ করেছে। তবে, এতদিন পর ফিরেও গুরুত্বপূর্ণ ম্যাচ খেলেতে চাচ্ছেন না দলের প্রাণ ভোমরা। যে কারণে বোর্ড সদস্যরা আছেন নম হয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির অপারেশন চেয়ারম্যান আকরাম খান। তিনি বলেন, ‘শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছুটি চেয়ে তিনি (সাকিব) একটি চিঠি দিয়েছেন। কারণ, তিনি আইপিএল খেলতে চান। আমরা তাকে অনুমতি দিয়ে দিয়েছি। কারণ, যার খেলার ইচ্ছা নেই তাকে আটকে রাখার কোনো অর্থ নেই।’

অপরদিকে সাকিবকে দলে ভিড়িয়ে বেশ খুশি কেকেআর। গতকাল যখন সাকিবকে নিয়ে নিলাম চলছিল, ফেসবুকে নিজেদের পেজে একটি পোস্ট করে কেকেআর। লেখে- ‘আমাদের ময়না ফিরে আসছে।’ নিলামে সাকিবকে কিনে নেওয়ার পর তারা সাকিবকে আমন্ত্রণ জানিয়েছে লেখে- ‘স্বাগত ময়না।’

advertisement
Evaly
advertisement