advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

পর্দায় খারাপ মানুষটা, বাস্তবে অনেক ভালো মানুষ ছিলেন

বিনোদন প্রতিবেদক
২০ ফেব্রুয়ারি ২০২১ ১৫:১৭ | আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ১৬:১১
এ টি এম শামসুজ্জামানকে শেষবারের মতো দেখতে সূত্রাপুরের বাড়িতে প্রবীণ অভিনেত্রী আনোয়ারা।
advertisement

কিংবদন্তি অভিনেতা এ টি এম শামসুজ্জামান পর্দায় নেতিবাচক চরিত্রে অভিনয় করলেও বাস্তবে অনেক ভালো মানুষ ছিলেন বলে মন্তব্য করেছেন প্রবীণ অভিনেত্রী আনোয়ারা।

বরেণ্য এই অভিনেতাকে শেষবারের মতো দেখতে রাজধানীর পুরান ঢাকার সূত্রাপুরের বাড়িতে উপস্থিত হয়ে এ কথা বলেন প্রবীণ অভিনেত্রী আনোয়ারা।

তিনি বলেন, ‘উনি সাধারণত ভিলেন চরিত্রে অভিনয় করেছেন। খারাপ মানুষের চরিত্রে। বাস্তবে অনেক ভালো মানুষ ছিলেন। উনার সঙ্গে আমার অনেক স্মৃতি রয়েছে। তা বলে শেষ করা যাবে না। উনার রুহের মাগফিরাত কামনা করছি।’

এছাড়াও এ টি এম শামসুজ্জামানকে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে ছুটে এসেছেন বৃন্দাবন দাশ, শাহানাজ খুশি, দীপু হাজরা, ইলিয়াস কাঞ্চন, তারিন, এস এ অলিকসহ আরও অনেকে।

এদিকে, আজ সকালে রাজধানীর পুরান ঢাকার সূত্রাপুর নিজ বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন এ টি এম শামসুজ্জামান। বরেণ্য এই অভিনেতার শেষ ইচ্ছা অনুযায়ী, নারিন্দার পীর সাহেব তার গোসলের প্রক্রিয়া সম্পন্ন করেন। বাদ জোহর নারিন্দার পীর সাহেব বাড়ি মসজিদে তার প্রথম জানাজা সম্পন্ন হয়েছে। জানাজা শেষে এ টি এম শামসুজ্জামানের মরদেহ সূত্রাপুরে কমিউনিটি সেন্টারে সর্ব সাধারণের শ্রদ্ধা জানানোর জন্য রাখা হয়েছে। সূত্রাপুর জামে মসজিদে দ্বিতীয় জানাজা শেষে জুরাইন কবরস্থানে দাফন করা হবে কিংবদন্তি এ অভিনেতাকে।

advertisement
Evaly
advertisement