advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

‘খেলা হবে নয়, খেলা হয়ে গিয়েছে’

অনলাইন ডেস্ক
২১ ফেব্রুয়ারি ২০২১ ০৯:৩৩ | আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২১ ০৯:৪৭
বিজেপির সাংসদ ও ভারতের কেন্দ্রীয় সরকারের মন্ত্রী বাবুল সুপ্রিয়। পুরোনো ছবি
advertisement

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে হুমকি দিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা এ কে এম শামীম ওসমান বলেছিলেন, ‘খেলা হবে’। শামীম ওসমানের সে সংলাপ চলে গিয়েছে ওপার বাংলাতেও।ওপার বাংলাতেও হাজার হাজার মুখে মুখে এখন ‘খেলা হবে’। 

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের আগে শামীম ওসমানের সুরেই ‘খেলা হবে’ হবে বলে বিজেপিকে হুঁশিয়ারি দিয়েছেন ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এবার বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী ও জনপ্রিয় কণ্ঠশিল্পী বাবুল সুপ্রিয় ‘খেলা হয়ে গেছে’ বলে পাল্টা উত্তর দিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, গতকাল শনিবার বাঁকুড়ায় বিজেপির এক সভায় এ কথা বলেন বাবুল।এ সময় বিজেপির সাংসদ সৌমিত্র খাঁসহ স্থানীয় বিজেপি নেতারা উপস্থিত ছিলেন।

বাবুল সুপ্রিয় বলেন, ‘খেলা হবে’ নয়, খেলা হয়ে গিয়েছে। এবার ‘‘দাদাগিরি’’ করবেন জনতা। রাজনীতি তো আর খেলার ময়দান নয়।’

পশ্চিমবঙ্গে অনুব্রত মণ্ডলের মুখে প্রথম ‘খেলা হবে’ শব্দ যুগল শোনার পর  তৃণমূল যুব নেতা দেবাংশু ভট্টাচার্য এ নিয়ে একটি গান লেখেন। যা রাতারাতি ভাইরাল হয়ে যায়। তারপর থেকেই তৃণমূল কংগ্রেসের ভোটের মাঠ মাতিয়ে রেখেছে ‘খেলা হবে’ স্লোগান।

গতকাল শনিবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের প্রধান মমতা বন্ধোপাধ্যায় বলেছেন, ‘বাংলা নিজের মেয়েকেই চায়’। বাবুল সুপ্রিয় মমতার নতুন স্লোগানের সমালোচনা করে বলেন, ‘রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোথাও সরস্বতী মন্ত্র ভুল বলছেন, কোথাও আবার নয়া স্লোগান তুলছেন। কোনো কিছুতেই লাভ হবে না। জায়গাটির নাম বাঁকুড়া, এই জেলায় তৃণমূল কংগ্রেসকে ‘‘কুঁড়া’’ করে ডাস্টবিনে ছুঁড়ে ফেলবেন জনতা।’

advertisement
Evaly
advertisement