advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কংগ্রেসের সভায় ‘লায়লা ম্যায় লায়লা’ গানে তরুণীর নাচ (ভিডিও)

অনলাইন ডেস্ক
২১ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৪৬ | আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৫৩
advertisement

বিতর্কিত তিন কৃষি আইনের প্রতিবাদে ভারতের ঝাড়খণ্ডে কংগ্রেসের সভায় বাজানো হলো ‘লায়লা ম্যায় লায়লা’ গান। গানের সুরে তাল মেলালেন এক তরুণী। ঝাড়খণ্ড বিজেপির পক্ষ থেকে এক টুইটে ভিডিওটি শেয়ার করা হয়। বিজেপির দাবি, ওই নাচের সময় মঞ্চে উপস্থিত ছিলেন কংগ্রেসের দলীয় নেতারাও।

গতকাল শনিবার সরাইকেলায় আয়োজিত হয়েছিল ‘কিষাণ জনক্রোশ র‌্যালি’। সেখানেই বলিউডের সেই গানটি বাজানো হয়।  এ সময় মঞ্চে গানের সঙ্গে নাচ করেন এক তরুণী।

ভিডিও শেয়ার করে বিজেপি বলছে, ‘এটাই কংগ্রেসের সংস্কৃতি। জনসমর্থন না পাওয়ায় ভিড় জমাতে এই ধরনের আয়োজন করে কী বোঝাতে চাইছে দলটি?’ বিজেপি নেতারা খোঁচা মেরে প্রশ্ন তুলেছেন, এরপর কি পর্নস্টার মিয়া খলিফাকে দেখা যাবে কংগ্রেসের সভায়?

মুম্বাইয়ের বিজেপি নেতা সুরেশ নাখুয়াও ভিডিওটি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ‘কৃষি বিলের প্রতিবাদে সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীর কংগ্রেসের কিষাণ জনক্রোশ র‌্যালির এক্সক্লুসিভ ভিডিও।’ এভাবে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য থেকে শুরু করে বহু গেরুয়া নেতাই এমন ভিডিও শেয়ার করে কংগ্রেসকে খোঁচা মারার সুযোগ ছাড়েননি।

সামাজিক যোগযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে ভিডিওটি। কৃষি আইনের প্রতিবাদের মতো এক গুরুতর ইস্যু নিয়ে সভা করার সময় কী করে এমন চটুল নাচগানের আয়োজন করা হলো, সে প্রশ্ন তুলেছেন অনেকেই।

দাবি করা হচ্ছে, কংগ্রেস বিধায়ক ও রাজ্যের গ্রামীণ উন্নয়নমন্ত্রী আলমগীর আলমও মঞ্চে উপস্থিত ছিলেন। যদিও নাচটি কংগ্রেসের সভামঞ্চে হলেও শেয়ার হওয়া ভিডিওয় কংগ্রেসের কোনো বর্ষীয়ান ও গুরুত্বপূর্ণ নেতাকে দেখতে পাওয়া যায়নি। তবে স্থানীয় নেতাদের দেখা গেছে।

advertisement
Evaly
advertisement