advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ঘুম চোখে ট্রাকের সঙ্গে ধাক্কা, পিকআপ চালক নিহত

সাভার প্রতিনিধি
২৩ ফেব্রুয়ারি ২০২১ ১১:৪৬ | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১ ১২:২১
পিকআপ ভ্যানের সঙ্গে ট্রাকের ধাক্কা। ছবি : আমাদের সময়
advertisement

সাভারে ঘুমন্ত অবস্থায় পিকআপ ভ্যান চালানোর সময় ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে এক গাড়ি চালক নিহত হয়েছেন। এ ঘটনায়  পিকআপ ভ্যান চালককে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, গতকাল সোমবার রাতে দিনাজপুরের বিরামপুর থেকে একটি পিকআপ ভ্যানে করে চালক সোহেল মিয়া গরু নিয়ে সাভারে আসছিলেন। পরে সেই পিকআপ ভ্যানে অপর গাড়ি চালক কাওসার সাভারে আসার জন্য পিকআপ ভ্যানে ওঠেন। পরে গরুবোঝাই পিকআপ ভ্যানটি আজ মঙ্গলবার সকালে ঢাকা আরিচা মহাসড়কের আমিনবাজারের সালেহপুর এলাকায় পৌঁছায়। এসময় পিকআপ ভ্যান চালক সোহেল ঘুমন্ত অবস্থায় সামনে থাকা একটি ট্রাকের পিছনে লাগিয়ে দেন। ফলে পিকআপ ভ্যানে থাকা অপর চালক কাওসার গুরুতর আহত হন। কিন্তু চালক সোহেল তাকে চিকিৎসার জন্য হাসপাতালে না নিয়ে রাস্তায় এক ঘণ্টা ঘুরিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

এমতাবস্থায় স্থানীয়দের বিষয়টি সন্দেহ হলে সাভার হাইওয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ পিকআপ ভ্যান চালক সোহেলকে আটক করে ও নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।

অপর দিকে আশুলিয়ার নবীনগর এলাকায় গাড়ি চাপায় অজ্ঞাত (৫০) এক নারী নিহত হয়েছে। এ বিষয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ করিম জানান, এ ঘটনায় থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

advertisement
Evaly
advertisement