advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

অবশেষে মু্ক্তি পাচ্ছে ‘গন্তব্য’

বিনোদন প্রতিবেদক
২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৪:৩২ | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৪:৫৪
নির্মাতা অরণ্য পলাশ ও তার ছবি ‘গন্তব্য’র পোস্টার
advertisement

‘অর্থাভাবে সিনেমার পরিচালক এখন হোটেল বয়’- এমন শিরোনামের ২০১৯ সালে অসংখ্য সংবাদ প্রকাশ হয়েছে। বাবার পেনশনের টাকা, জায়গা-জমি, স্ত্রীর গহনা বিক্রি করে চলচ্চিত্র নির্মাণ করে ‘নিঃস্ব’ হয়েছেন তরুণ পরিচালক অরণ্য পলাশ। জীবিকার তাগিদে রাজধানীর একটি রেস্তোরাঁয় কাজ করেছেন ওয়েটারের। সেন্সর বোর্ডের চৌকাঠ পেরুলেও অর্থের কারণে আটকে যায় এই নির্মাতার ছবি ‘গন্তব্য’র মুক্তি। অবশেষে আলোর মুখ দেখছে ছবিটি, স্বপ্ন পূরণ হচ্ছে নির্মাতার।

আগামী ১৯ মার্চ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘গন্তব্য’। আর ১৭ মার্চ ছবিটি টেলিভিশন প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে।

ছবির প্রযোজক আনোয়ার আজাদ জানান, আগামী ১৭ মার্চ ছবিটি টেলিভিশন প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে। এরপর ১৯ মার্চ ‘গন্তব্য’ মুক্তি পবে সিনেমা হলে। আবার ২৬ মার্চ দেশের কয়েকটি টেলিভিশনে ছবিটি প্রচার করতে চান তারা।

সুইট চিলি ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছিল ‘গন্তব্য’। তারপর এটির মালিকানা স্বত্ব কিনে নেয় কানাডা ও বাংলাদেশভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠান ‘আনোয়ার আজাদ ফিল্মস’।

‘গন্তব্য’ নির্মিত হয়েছে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ থেকে অনুপ্রাণিত হয়ে। বিভিন্ন ইস্যুতে একাধিকবার আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল ছবিটি। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস, আইরিন, এলিনা শাম্মী, আমান রেজা, আফফান মিতুল, মাসুম আজিজ, জয়ন্ত চট্টোপাধ্যায়, কাজী রাজু, কাজী শিলাসহ অনেকে।

জানা গেছে, ছবির অভিনয় শিল্পীরা নামমাত্র পারিশ্রমিকে অভিনয় করেছেন। আবার কেউ কেউ বিনা পারিশ্রমিকেও কাজ করেছেন এই ছবিতে।

advertisement
Evaly
advertisement