advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

মারপিট শিখে প্রস্তুত পূজা

বিনোদন প্রতিবেদক
২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৬:২৬ | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৭:০৮
পূজা চেরি। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

কাজী আনোয়ার হোসেনের থ্রিলার সিরিজ ‘মাসুদ রানা’ আসতে চলেছে বড় পর্দায়। ঘোষণার পর কেটে গেছে অনেক সময়। এখনো শুটিংয়ে নামতে পারেননি ছবির পরিচালক সৈকত নাসির। শেষ পর্যন্ত ছবির শুটিংয়ের তারিখ চূড়ান্ত হলো। আর মারপিট শিখে পূজা চেরিও পুরোপুরি প্রস্তুত।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জানানো হয়, শেষ ১ মাস কমব্যাট ফাইট শেখা। যাতে পরে অ্যাকশন দৃশ্যগুলির মাঝে দর্শক রিয়েলস্টিক খুঁজে পায়। আর অভিনেতা অভিনেত্রীরাও ‘মাসুদ রানা’র জন্য যথেষ্ট পরিশ্রম করেছে।

ছবির প্রধান তিন চরিত্রের মধ্যে মাসুদ রানার চরিত্রে রাসেল রানা, সোহানা চরিত্রের পূজা চেরি আর নবনীতা চরিত্রে অভিনয় করবেন সৈয়দা তিথি অমনি। বিষয়টি নিশ্চিত করেছে জাজ মাল্টিমিডিয়া।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে তারা জানান, মাসুদ রানা সিরিজের চলচ্চিত্রের শুটিং শুরু হতে যাচ্ছে আগামী ২৬ ফেব্রুয়ারি থেকে। এদিনই শুটিংয়ে অংশ নেবেন পূজা। সোহানা চরিত্রের জন্য তিনি বেশ প্রস্তুতি নিয়েছেন।

ছবির প্রাথমিক বাজেট তিন কোটি ৫০ লাখ টাকা। ফাইট পরিচালনা করবে বাংলাদেশ, চেন্নাই ও ইন্দোনেশিয়ার ফাইট মাস্টার। আর শুটিং হবে ঢাকা, চট্টগ্রাম, রাঙামাটি, বান্দরবান, কক্সবাজার ও ইন্দোনেশিয়ায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, অনেকেই মনে করছে, আমরা গল্পের কপি রাইট নিলাম আর সিনেমা বানিয়ে ফেললাম। বিষয়টা তেমন নয়। আমরা সব সময় এটা মাথায় রাখছি যে, এটা মাসুদ রানা। এটা অন্য ১০টা সিনেমার মতো না। এই সিনেমা নিয়ে দর্শকের প্রত্যাশা আকাশচুম্বী। আর তাই, এটা নিয়ে দীর্ঘদিন যাবৎ আমাদের কর্মযজ্ঞ চলছে। সেই কপি রাইট পাওয়ার পর থেকেই।

জাজ বলছে, প্রথম ধাপে ৩০,০০০ ছেলের মাঝ থেকে মাসুদ রানাকে খুঁজে বের করা ছিল খুব কঠিন কাজ। একই সঙ্গে কাজি আনোয়ার হোসেন স্যারের গল্পকে যুগোপযোগীভাবে চিত্রনাট্য করা। তারপর চরিত্রগুলোর যথাযথ অভিনেতা খুঁজে বের করা। তাদের কাস্ট করা।

advertisement
Evaly
advertisement