advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

দুমড়েমুচড়ে গেল প্রাইভেট কার, প্রাণে বাঁচলেন ৪ নেতা

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৩৪ | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১ ২২:৫৫
ট্রাকের ধাক্কায় দুমড়েমুচড়ে যাওয়া প্রাইভেট কার। ছবি : আমাদের সময়
advertisement

সাংগঠনিক একটি অনুষ্ঠান শেষ করে ফেরার পথে ময়মনসিংহের ত্রিশালে সড়কে দুর্ঘটরার কবলে পড়ে উপজেলা ছাত্রলীগের সহসভাপতিসহ চারজন গুরুতর আহত হয়েছেন। তাদের মধ্যে উপজেলা ছাত্রলীগের সহসভাপতি শফিউল্লাহ মোস্তফা মনিরের অবস্থা আশঙ্কাজনক।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ জানান, গতকাল সোমবার রাতে ত্রিশাল উপজেলার মঠবাড়ি ইউনিয়ন থেকে সাংগঠনিক একটি অনুষ্ঠান শেষে ত্রিশালে ফেরার পথে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারটি দুমড়েমুচড়ে যায়।

এ সময় উপজেলা ছাত্রলীগের সহসভাপতি শফিউল্লাহ মোস্তফা মনির, পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন, উপজলো সেচ্ছাসেবক লীগের সদস্য আশিকুল ইসলাম মাহফুজ ও মিলন গুরুতর আহত হন।

আহত চারজনকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন উপজেলা ছাত্রলীগের সহসভাপতি শফিউল্লাহ মোস্তফা মনিরের অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়। উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য আশিকুল ইসলাম মাহফুজ ও মিলন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

advertisement
Evaly
advertisement