advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

পাগল বেশে ছাত্রীদের উত্ত্যক্ত করতেন যুবক

বরিশাল ব্যুরো
২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৪৫ | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৫৫
আটক ছদ্মবেশধারী যুবক ইব্রাহিম ফরাজী। ছবি : আমাদের সময়
advertisement

হালকা-পাতলা শরীর আর পরনে নোংরা পোশাক। বেশভুষা পাগলের মতো। বরিশাল নগরীর বিভিন্ন বিনোদন কেন্দ্র ও শিক্ষাপ্রতিষ্ঠানে এভাবেই এলোমেলো ঘুরে বেড়াতেন যুবক ইব্রাহিম ফরাজী (২২)। কিছুদিন ধরে তার বিরুদ্ধে ছাত্রী ও পথচারী নারীদের উত্ত্যক্তের অভিযোগ ওঠে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে নিয়ে সমালোচনার পর বিষয়টি পুলিশের নজরে আসে। পরে গতকাল সোমবার রাতে তাকে আটক করা হয়।

জানা গেছে, ইব্রাহীম ফরাজীর বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলার বোয়ালিয়া গ্রামে। বরিশাল শহরে অবস্থান নিয়ে ছদ্মবেশ ধারণ করেন তিনি। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিনোদন কেন্দ্রে ঘোরাঘুরি ও নারীদের শরীরে হাত দেওয়াসহ নানাভাবে উত্ত্যক্ত করতেন। ভুক্তভোগীরা ফেসবুকের মাধ্যমে বিষয়টি সবার নজরে আনেন। পরে বিষয়টি পুলিশের নজরে আসলে শহরের বিএম কলেজ এলাকা থেকে তাকে আটক করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিশেষ টিম।

কোতয়ালি থানা পুলিশ জানিয়েছে, কমিশনারের নির্দেশ পাওয়ায় গতকাল সোমবার রাতে অভিযান চালিয়ে ওই যুবককে আটক করা হয়। তিনি জিজ্ঞাসাবাদে ছদ্মবেশে নারীদের উত্ত্যক্ত করার বিষয়টি স্বীকার করেছেন। তবে তার মূল পেশা হচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান ও বিনোদন কেন্দ্রে ঘুরতে আসা লোকজনের মালামাল চুরি করা।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, আটক যুবককে বিএমপির মিডিয়া ইউনিটের সদস্যরা গ্রেপ্তার করেছেন। পরবর্তীতে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

advertisement
Evaly
advertisement