advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

গলায় মাফলার পেঁচিয়ে স্ত্রীর প্রেমিককে হত্যা

নিজস্ব প্রতিবেদক
২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৮:২০ | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৮:২০
সুমন হত্যা মামলার প্রধান আসামি মো. শফিকুল ইসলাম। ছবি : আমাদের সময়
advertisement

চলতি বছরের জানুয়ারি মাসে দিনাজপুর জেলায় সংঘঠিত চাঞ্চল্যকর সুমন হত্যা মামলার প্রধান আসামিকে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। গ্রেপ্তার করা আসামির নাম মো. শফিকুল ইসলাম (৪৯)।

র‍্যাব-২ এর সহকারী পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৮ জানুয়ারি দিনাজপুর কোতয়ালী থানা এলাকায় সংঘঠিত সুমন (৩২) হত্যার সঙ্গে জড়িত প্রধান আসামি ঢাকার মোহাম্মদপুর থানার রায়ের বাজার এলাকায় অবস্থান করছে বলে জানতে পারে র‌্যাব-২।

পরবর্তীতে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গতকাল সোমবার রায়ের বাজারের লিটনের রিকশার গ্যারেজে অভিযান পরিচালনা করে ওই হত্যা মামলার প্রধান আসামি মো. শফিকুল ইসলামকে (৪৯) গ্রেপ্তার করে। র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামি মো. শফিকুল ইসলাম ইতিপূর্বে দুই বিয়ে করে (প্রথম স্ত্রী সাজেদা খাতুন (৩৯) ও দ্বিতীয় স্ত্রী মিনা ইয়াছমিন বিথী (৪০)।

শফিকুলের দ্বিতীয় স্ত্রী মিনারের সঙ্গে মৃত সুমনের পরকীয়া প্রেমের সর্ম্পক ছিল। মূলত এই জেরে ধরেই প্রতিহিংসার বশবর্তী হয়ে শফিকুল সুমনকে গাঁজা ও চোলাইমদ খাইয়ে বেহুশ করে ফেলে। এরপর দিনাজপুর কোতোয়ালী থানাধার ৩ নম্বর ফাজিলপুর ইউনিয়নের পূর্বপারগাঁও গ্রামের আত্রাই নদীর পাশে সুমনের গলায় মাফলার পেঁচিয়ে হত্যা করে।

র‍্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামি মো. শফিকুল ইসলাম (৪৯) হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আসামিকে জিজ্ঞাসাবাদে এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের সর্ম্পকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। যার ভিত্তিতে পরবর্তী আভিযানিক তৎপরতা চলমান রয়েছে বলেও জানিয়েছে র‍্যাব।

advertisement
Evaly
advertisement