advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ক্ষোভে ফুঁসছেন সাংস্কৃতিক কর্মীরা
প্যানেল চেয়ারম্যান রতনকে মোহনগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা

মোহনগঞ্জ প্রতিনিধি
২৪ ফেব্রুয়ারি ২০২১ ০০:০০ | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১ ২১:৪১
advertisement

নেত্রকোনার মোহনগঞ্জে বিভিন্ন উন্নয়ন কর্মকা- সম্পর্কে বিরূপ মন্তব্য করা নিয়ে মোহনগঞ্জের সাংস্কৃতিক সমাজসহ বিভিন্ন মহল কর্মসূচি পালন করছে। সোমবার সন্ধ্যায় মোহনগঞ্জ শহীদ মিনার চত্বরে সূর্যমুখী থিয়েটার ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট যৌথভাবে প্রতিবাদসভার আয়োজন করে। এতে নেত্রকোনা জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আবদুল হান্নান রতনকে অবাঞ্ছিত ঘোষণা করল মোহনগঞ্জের সাংস্কৃতিক কর্মীরা।

এরশাদ উদ্দিন বাচ্চুর সভাপতিত্বে ওই প্রতিবাদসভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মির্জা আবদুল গণি, কবি রইস মনরম, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক সুলতান আহম্মেদ, সাংস্কৃতিক কর্র্মী ও নারী নেত্রী তাহমিনা ছাত্তার, প্রণয় সরকার লিটু, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আনোয়ার হোসেন, কাজল তালুকদার, সাবেক ইউপি চেয়ারম্যান হাসিম উদ্দিন, চৌধুরী আবু হেনা মোস্তফা কামাল সেতু প্রমুখ।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি শনিবার স্থানীয় বিজ্ঞান বাজারে এক সভায় আবদুল হান্নান রতন মোহনগঞ্জে নির্মাণাধীন শৈলজারঞ্জন সাংস্কৃতিক কেন্দ্রসহ বিভিন্ন উন্নয়ন কর্মকা- নিয়ে বিরূপ মন্তব্য করেন। এর প্রতিবাদে রবিবার বিকালে আদর্শনগরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভা করে এলাকাবাসী। তা ছাড়া মুক্তিযোদ্ধা সংসদ ও সম্মিলিত নাগরিক সমাজ আজ বুধবার প্রতিবাদসভা ও বিক্ষোভ মিছিলের ঘোষণা করেছে।

advertisement
Evaly
advertisement