advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

‘পাগল’ বেশে ছাত্রীদের উত্ত্যক্ত অবশেষে ধরা

বরিশাল ব্যুরো
২৪ ফেব্রুয়ারি ২০২১ ০০:০০ | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২১ ০০:০৩
advertisement

‘পাগলে’র বেশ ধরে বরিশাল নগরীতে এলোমেলো ঘুরে বেড়াতেন এক যুবক। ভেতরে ভেতরে আসল উদ্দেশ্য ছিল কলেজছাত্রীসহ নারীদের উত্ত্যক্ত করা। আর মূল কাজ হচ্ছে চুরি। অবশেষে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে ইব্রাহিম ফরাজী নামের বিশোর্ধ্ব এ যুবককে শহরের বিএম কলেজ এলাকা থেকে গ্রেপ্তার করে।

কোতোয়ালি থানার ওসি নুরুল ইসলাম জানান, যুবককে বিএমপির মিডিয়া

ইউনিটের সদস্যরা গ্রেপ্তার করেছে। পরে থানাপুলিশ গিয়ে নিয়ে এসেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পুলিশ জানায়, ইব্রাহীম ফরাজী পটুয়াখালীর গলাচিপা উপজেলার বোয়ালিয়া গ্রামে হলেও তিনি বরিশাল শহরে অবস্থান নিয়ে ছদ্মবেশ ধারণ করেছিলেন। এমনকি নোংরা পোশাক পরে শহরের বিভিন্ন বিনোদনকেন্দ্রসহ শিক্ষা প্রতিষ্ঠানের ক্যাম্পাসে ঘোরাঘুরি করাসহ ছাত্রীদের উত্ত্যক্ত করে আসছিল। এ নিয়ে একাধিক শিক্ষার্থী সামাজিক যোগাযোগমাধ্যমে যুবকের অসভ্যতা তুলে ধরে পুলিশের কাছে প্রতীকার চেয়েছিলেন।

বিষয়টি বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনারের নজরে এলে তিনি পুলিশকে ওই যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

সোমবার রাতে পুলিশের একটি টিম শহরের বিভিন্ন এলাকায় তল্লাশি চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে জানা যায়, যুবক ইব্রাহীম অন্তত ১০ জন মেয়েশিক্ষার্থীর শরীরে হাত দেওয়াসহ নানান অসভ্যতা করেছে। এ ছাড়া কয়েকজন শিক্ষার্থীকে ইটপাথর ছুড়ে আহত করেছে।

সর্বশেষ গত সোমবার বিএম কলেজ ক্যাম্পাসে অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্রীর শরীরে হাত দিলে তাকে ধাওয়া করে বের করে দেন শিক্ষার্থীরা।

কোতোয়ালি পুলিশ জানায়, কমিশনারের নির্দেশ পাওয়া মাত্র রাতে অভিযান চালিয়ে যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এবং সে জিজ্ঞাসাবাদে ছদ্মবেশ ধারণসহ নারীদের উত্ত্যক্ত করার বিষয়টি স্বীকার করেছে। তার মূল পেশা হচ্ছে শিক্ষার্থী এবং বিনোদনকেন্দ্রে ঘুরতে আসা লোকজনের মালামাল চুরি করা।

advertisement
Evaly
advertisement