advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

নিজ এলাকার সংবর্ধনামঞ্চে ঠাঁই হলো না এমপি মনসুরের

রাজশাহী ব্যুরো
২৫ ফেব্রুয়ারি ২০২১ ২১:৩০ | আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ০০:৪৬
সংবর্ধনামঞ্চ। ছবি : আমাদের সময়
advertisement

রাজশাহীর দুর্গাপুরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে জায়গা না পেয়ে ফিরে গেলেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য (এমপি) অধ্যাপক ডা. মনসুর রহমান। আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে দুর্গাপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। পরে ক্ষুব্ধ হয়ে এমপি মঞ্চে না উঠে অনুষ্ঠানস্থল ত্যাগ করে চলে যান।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, রাজশাহী জেলা সভাপতি মেরাজ মোল্লা ও সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারার জন্য সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগ। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এসএম কামাল গাড়িবহর নিয়ে অনুষ্ঠানস্থলে উপস্থিত হন। এ সময় নেতাকর্মীরা তাকে রিসিভ করে মঞ্চে নিয়ে যান। তবে সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা ও তাজুল ইসলাম মো. ফারুকের নেতাকর্মীদের ঠেলাঠেলিতে মঞ্চে জায়গা পাননি স্থানীয় এমপি মনসুর রহমান। এমনকি এমপি মনসুর সেখানে উপস্থিত হলে সাবেক এমপি তাজুল ইসলাম মো. ফারুকের ছেলে বদরুল আলম তাপস তাকে অপমানও করেছে বলে অভিযোগ উঠেছে। এতে ক্ষুব্ধ হয়ে এমপি মঞ্চে উঠে এসএম কামালকে ফুল দিয়ে বরণ করেই আবার নেমে পড়েন। এরপর তিনি অনুষ্ঠানস্থল ত্যাগ করে রাজশাহী চলে যান।

এ বিষয়ে জানতে চাওয়া হলে এমপি মনসুর রহমান দৈনিক আমাদের সময়কে বলেন, ‘আমার নির্বাচনী এলাকায় একজন জাতীয় নেতা তথা রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক কামাল সাহেব এসেছেন আর আমি সেখানে যাবো না তা কী করে সম্ভব? কিন্তু আমি নেতাকর্মীদের নিয়ে নিয়ে সেখানে উপস্থিত হওয়া মাত্রই সাবেক এমপি ফারুকের ছেলে তাপস আমাকে বলে “আপনি এখানে কেন এসেছেন, আপনাকে এখানে আমন্ত্রণ জানানো হয়নি”। এই কথা শোনার পর আমার ওই অনুষ্ঠানস্থলে থাকা সম্ভব হয়নি। কামাল ভাইকে বলে চলে এসেছি।’

advertisement