advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

উন্নয়নের স্বার্থে নৌকার বিকল্প নেই :  নানক

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
২৬ ফেব্রুয়ারি ২০২১ ২২:৫২ | আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ২৩:৪৫
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। ছবি :  আমাদের সময়
advertisement

সৈয়দপুর পৌরসভার উন্নয়নের স্বার্থে মেয়র পদে নৌকা মার্কায় ভোট দেওয়ার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক। আজ শুক্রবার দুপুরে শহরের অফিসার্স ক্লাব এবং সন্ধ্যায় তামান্না মোড়ে নৌকা মার্কার সমর্থনে পথসভায় প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন তিনি।

জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী যে উন্নয়নের জোয়ার চলছে তা থেকে সৈয়দপুর বাদ নেই। কিন্তু একটি পৌরসভায় উন্নয়ন করতে হলে তা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমেই করতে হয়। আগামী ২৮ ফেব্রুয়ারি এ পৌরসভার নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে মেয়র হিসেবে নির্বাচিত করলেই কেবল সেই কাঙ্ক্ষিত স্বপ্ন বাস্তবায়িত হবে।’

নানক আরও বলেন, ‘দীর্ঘ ৩০ বছর বিএনপির মেয়র থাকায় উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে এ পৌরসভা। এ থেকে উত্তরণ ঘটাতে আপনারা যদি উদ্যোগী হন এবং নৌকা মার্কায় ভোট দেন তাহলে সার্বিক চিত্র পাল্টে যাবে।’ তাই উন্নয়নের স্বার্থে রাফিকা জাহান আকতার বেবীকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান তিনি।

সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, রংপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও এসপিজিআরসি নেতা হারুন-উর-রশিদ, নীলফামারী জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদসহ আরও অনেকে।

advertisement