advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল এনজিও কর্মকর্তার  

মান্দা (নওগাঁ) প্রতিনিধি
২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৫৭ | আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৭:০৪
প্রতীকী ছবি
advertisement

নওগাঁর মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের দ্রুতগামী ট্রাকের ধাক্কায় সাদ্দাম হোসেন (৩০) নামে এক এনজিও কর্মকর্তা নিহত হয়েছে। আজ শনিবার সকাল ৮টার দিকে উপজেলার দেলুয়াবাড়ী বাজার নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত সাদ্দাম হোসেন (৩০) নওগাঁর মান্দা উপজেলার গোয়াল মান্দা খোয়ারপাড়া গ্রামের মমতাজ হোসেনের ছেলে। তিনি বেসরকারি উন্নয়ন সংস্থা ভার্কের রাজশাহী জেলার মোহনপুর উপজেলার ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

এ বিষয়ে নওগাঁর মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুর রহমান জানান, নিহত সাদ্দাম হোসেন আজ শনিবার সকালে নওগাঁর মান্দা উপজেলার গোয়াল মান্দা খোয়ারপাড়া গ্রাম থেকে একটি মোটরসাইকেলে করে তার কর্মস্তল মোহনপুর উপজেলায় যাওয়ার সময় বিপরীতগামী (রাজশাহী থেকে জয়পুরহাটগামী) একটি মিনি ট্রাক তাকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই নিহত হন সাদ্দাম হোসেন।

ওসি আরও জানান, ঘটনার পরপরই ট্রাকটি ফেলে চালক ও সহযোগী পালিয়ে যায়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক আটক করে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। এ ব্যাপারে নওগাঁর মান্দা থানায় একটি মামলা দায়ের হয়েছে।

advertisement