advertisement
advertisement

সব খবর

advertisement
DBBL
advertisement
advertisement

রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শ্যামল, সম্পাদক জনি

রাজশাহী ব্যুরো
২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৫৭ | আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৫৭
সভাপতি মেহেদী হাসান শ্যামল (বাঁয়ে) ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান জনি
advertisement

রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) দ্বি-বার্ষিক নির্বাচনে মোহনা টেলিভিশনের ব্যুরো প্রধান মেহেদী হাসান শ্যামল সভাপতি ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের স্টাফ করেসপনডেন্ট মাইনুল হাসান জনি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ শনিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বরেন্দ্র কলেজে উৎসবমুখর পরিবেশে চলে ভোটগ্রহণ। সংগঠনের ৪০ জন ভোটারের মধ্যে ৩৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

আরটিজেএ’র সাত সদস্যের নির্বাহী কমিটির অন্য পদে বিজয়ীরা হলেন সহসভাপতি আরটিভি’র স্টাফ রিপোর্টার আমির ফয়সাল, যুগ্ম সাধারণ সম্পাদক একাত্তর টেলিভিশনের ক্যামেরাম্যান মেহেদী হাসান, অর্থ সম্পাদক মাছরাঙ্গা টেলিভিশনের ক্যামেরাম্যান মাহফুজুর রহমান রুবেল এবং সদস্য পদে দীপ্ত টেলিভিশনের ক্যামেরাপারসন রফিকুল ইসলাম ও জিটিভি’র ক্যামেরাম্যান রবিউল ইসলাম খোকন।

রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে নির্বাচিতরা

 

নির্বাচনে সভাপতি ও অর্থ সম্পাদক পদে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তারা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। কমিটিতে সহসভাপতি পদে দুজন, সাধারণ সম্পাদক পদে চারজন, যুগ্ম সম্পাদক পদে দুজন এবং দুটি সদস্য পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন রাজশাহীর সিনিয়র সাংবাদিক বাংলাদেশ সংবাদ সংস্থার জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান খান অলম। এ ছাড়া নির্বাচন কমিশনার হিসেবে দৈনিক সোনারদেশ’র ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত ও প্রথম আলো’র নিজস্ব প্রতিবেদক আবুল কালাম মুহম্মদ আজাদ দায়িত্ব পালন করেন। নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশনের সচিবের দায়িত্ব পালন করেন এনটিভি’র সিনিয়র রিপোর্টার শ.ম সাজু।

advertisement