advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

অনন্ত ‘সরি’ বলায় পরিস্থিতি শান্ত

বিনোদন প্রতিবেদক
২৮ ফেব্রুয়ারি ২০২১ ১৩:০৪ | আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২১ ১৬:১৭
সংবাদ সম্মেলনের একটি দৃশ্য
advertisement

চিত্রনায়ক অনন্ত জলিলের সংবাদ সম্মেলনে হেনস্থার শিকার হয়েছেন কয়েকজন গণমাধ্যমকর্মী। এতে চটে গিয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করতে চাইলে অনন্ত জলিল নিজে গণমাধ্যমকর্মীদের কাছে গিয়ে দুঃখ প্রকাশ করে ‘সরি’ বলেন। অনন্ত’র আসন্ন দু’টি ছবির অভিনয় শিল্পীদের পরিচয় করিয়ে দেওয়ার লক্ষ্যে গতকাল রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন অপ্রীতিকর ঘটনা ঘটে।

আয়োজিত ওই অনুষ্ঠানে আমন্ত্রণপত্র সঙ্গে না নিয়ে আসায় একজন গণমাধ্যমকর্মীর সঙ্গে দায়িত্বরত একজন কর্মী বাজে ব্যবহার করে এবং তাকে ‘দেখে নেওয়া’র হুমকি দেয়। এতে উপস্থিত গণমাধ্যমকর্মীরা ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিলে অনন্ত জলিল নিজেই ছুটে আসেন সেখানে। ওই সময় ভুক্তভোগী গণমাধ্যমকর্মীদের ‘সরি’ বলেন এবং ওই সাংবাদিককে বুকে টেনে নেন।

অনন্ত জলিল দুঃখপ্রকাশ করে বলেন, ‘আপনারা ইভেন্ট ম্যানেজমেন্ট-এর লোকদের ওপর রাগ করে চলে যাবেন এটা হতে পারে না। ওরা ইভেন্টের দায়িত্বে ছিল, ওরা আমাদের পার্টনার নয়, ওরা ছবির মালিকও নয় প্রোডিউসারও নয়। আমি সবচেয়ে বেশি সাংবাদিকদের সম্মান করি। এটা সবাই জানেন। আমি কোনো অনুষ্ঠানে গেলে কখনো আগে বসি না, আগে সাংবাদিকদের সঙ্গে দেখা করি। সাংবাদিকদের আমি এতটাই শ্রদ্ধা করি। একটা ইভেন্ট কোম্পানির জন্য তো আমি দায়ী হতে পারি না। আমার ওপর আপনার রাগ করতে পারেন না।’

অনন্তর কথার রেশ ধরে গণমাধ্যমকর্মীরা বলে ওঠেন, আপনি কেন এদের দায়িত্ব দেন যারা আপনার সম্মান নষ্ট করে? এমন প্রশ্নের জবাবে অনন্ত জলিল বলেন, ‘আমরা একটা কোম্পানিকে হায়ার করি। এখন বলতে পারেন ভবিষ্যতে এই কোম্পানি আর কাজ পাবে কি না, ইউ গাইজ আর নো’জ। আমরা অনুষ্ঠান করতেছি এটার নামই হলো প্রেস কনফারেন্স ইনক্লুডিং ওপেনিং সেরেমোনি। এখানে ওই কোম্পানি যদি খারাপ করে থাকে ভবিষ্যতে তারা কাজ পাবে কি না, আই ডোন্ট নো, এটা আপনারাই ভালো বলতে পারবেন।’

এ সময় ইভেন্ট ম্যানেজমেন্ট কর্তৃপক্ষকে অভিযুক্ত কর্মীকে ‘ক্লোজ’ করার নির্দেশ দেন অনন্ত জলিল।

এদিকে, এই ঘটনার পর কিছু গণমাধ্যমকর্মী অনুষ্ঠানস্থল ত্যাগ করলেও স্বাভাবিকভাবেই নতুন দুই ছবি ‘দিন- দ্য ডে’ ও ‘নেত্রী-দ্য লিডার’র কুশীলবদের পরিচয় পর্ব ও সংবাদ সম্মেলন সম্পন্ন হয়। অনুষ্ঠানে ছবি দুটির বিদেশি শিল্পীরাও উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এশিয়া, ইউরোপ, আফ্রিকা, আমেরিকা ও অস্ট্রেলিয়া- এ পাঁচটি মহাদেশের প্রায় ৮০টি দেশে একসঙ্গে মুক্তি পাবে ‘দিন- দ্য ডে’। ছবিটি পাঁচ ভাষায় মুক্তি পাবে। মধ্যপ্রাচ্যের দেশগুলো যেখানে বাংলাদেশিরা কাজ করেন, সেখানে বাংলা ভাষাতেই মুক্তি দেওয়ার অনুরোধ জানিয়েছেন অনন্ত জলিল।

অন্যদিকে, ‘নেত্রী-দ্য লিডার’ ছবিতে অনন্ত-বর্ষা ছাড়াও অভিনয় করবেন ভারতের জনপ্রিয় তিন খল অভিনেতা। আজ থেকে সিলেটে এ ছবির শুটিং শুরু কথা। এতে নেত্রীর ভূমিকায় থাকবেন বর্ষা। আর অনন্ত থাকবেন তার বডিগার্ড। ছবিটি পরিচালনা করবেন ভারতের উপেন্দ্র মাধব। পাশাপাশি থাকবেন অনন্ত জলিল ও তুরস্কের একজন পরিচালকও। তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় ছবিটি নির্মিত হচ্ছে।

advertisement