advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,বগুড়া
১ মার্চ ২০২১ ১৯:০২ | আপডেট: ১ মার্চ ২০২১ ১৯:০২
আকাশ খান ফারুক
advertisement

বগুড়ার ধুনট উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আকাশ খান ফারুক (২৫) নামের এক কলেজ ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। আকাশ খান উপজেলার মোহনপুর দক্ষিণ পাড়ার আমির হোসেন মাস্টারের ছেলে। তিনি বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের স্নাতক বিজ্ঞান শাখার দ্বিতীয় বর্ষের ছাত্রী ও কলেজ ছাত্রলীগের সদস্য।

আজ সোমবার দুপুর ১২টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে গতকাল রোববার মধ্যরাতে বগুড়া আজিজুল হক কলেজ এলাকায় বন্ধন ছাত্রাবাস থেকে তাকে গ্রেপ্তার করা হয়। স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রোববার সন্ধ্যার দিকে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।

সূত্রে জানা গেছে, উপজেলার কান্তনগর চরপাড়া গ্রামের এক কৃষকের মেয়ে স্থানীয় কান্তনগর উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। প্রায় তিন মাস আগে ওই ছাত্রীর সঙ্গে ফেসবুকে ছাত্রলীগ নেতা আকাশ খানের পরিচয় হয়। বিয়ের প্রলোভনে ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন আকাশ খান।

এ অবস্থায় শনিবার রাতে ওই ছাত্রীর মা-বাবাসহ পরিবারের লোকজন বাড়ির অদূরে ওয়াজ মাহফিল অনুষ্ঠানে যান। এ সময় সেই ছাত্রী বাড়িতে একা ছিল। এ সুযোগে আকাশ খান ওই স্কুলছাত্রীকে বিয়ের কথা বলে বাড়ি থেকে নিয়ে যান। এরপর আকাশ খান বাড়িতে নিয়ে গিয়ে শয়নকক্ষের ভেতর একাধিকবার শারীরিক সম্পর্ক করেন। এ সময় আকাশ খানকে বিয়ের চাপ দেয় ওই ছাত্রী। তখন ভয়ভীতি দেখিয়ে মধ্যরাতে আকাশ খান নিজ বাড়ি থেকে মেয়েটিকে তার বাড়িতে পৌঁছে দেয়।

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে রোববার সন্ধ্যার দিকে আকাশ খানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, ধর্ষণের শিকার স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর বগুড়া আদালতে স্থুলছাত্রীর জবানবন্দী রেকর্ড করা হবে।

advertisement