advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

দুই ছবি দিয়ে নায়িকা দীঘির অভিষেক

বিনোদন প্রতিবেদক
২ মার্চ ২০২১ ১৬:২৮ | আপডেট: ২ মার্চ ২০২১ ১৬:৪৯
প্রার্থনা ফারদিন দীঘি। পুরোনো ছবি
advertisement

একসঙ্গে দুই ছবি দিয়ে নায়িকা হিসেবে বড় পর্দায় অভিষেক হচ্ছে সুব্রত-দোয়েল কন্যা দীঘির। আগামী ১২ মার্চ মুক্তি পাচ্ছে তার ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ ও ‘তুমি আছো তুমি নেই’ ছবি দুটি। বিষয়টি নিশ্চিত করেছেন দীঘি নিজেই।

তিনি বলেন, ‘খুবই আনন্দ লাগছে আমার প্রথম ছবি মুক্তি পাচ্ছে ১২ মার্চ। তার আগে খবর পেয়েছি, আমার আরও একটি ছবি আসছে একই দিনে। আমি নিশ্চয়ই ভাগ্যবান।’

দীঘি আরও বলেন, ‘সঙ্গে টেনশনও হচ্ছে। জানি না দর্শক কীভাবে গ্রহণ করবে আমাকে। তবে প্রত্যাশা করছি ভালো কিছুর। দুটি ছবি দুই ঘরানার। একটি ইতিহাস সমৃদ্ধ অন্যটি নিখাঁদ প্রেমের।’

‘চাচ্চু’খ্যাত দীঘি শিশুশিল্পী হিসেবে লম্বা সময় পর্দা কাঁপিয়েছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। এবার দেখার পালা নায়িকা হিসেবে তিনি কতোটা সফল হতে পারেন।

এদিকে, সেলিম খান পরিচালিত শাপলা মিডিয়ার ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ ছবি দিয়েই নায়িকার খাতায় নাম লেখান দীঘি। এতে তার সহশিল্পী শান্ত খান। জানা গেছে, ছবিতে উঠে আসবে বঙ্গবন্ধু তারুণ্যের কিছু গল্প।

অন্যদিকে, ‘তুমি আছো তুমি নেই’ নির্মাণ করেছেন দেলোয়ার জাহান ঝন্টু। এতে তার নায়ক আসিফ ইমরোজ। ছবির গল্প রোমান্টিক ও বিরহের।

সম্প্রতি মুম্বাইয়ে ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের শুটিং ইউনিট থেকে ফিরেছেন দীঘি। ফিরেই যুক্ত হয়েছেন ইয়াশ রোহানের বিপরীতে ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মে।

advertisement