advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

টু ক রো খ ব র

৩ মার্চ ২০২১ ০০:০০
আপডেট: ২ মার্চ ২০২১ ২২:৩০
advertisement

স্টেইনের বোমা!

আগামী এপ্রিলে ভারতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসর। বর্তমানে দক্ষিণ আফ্রিকার পেসার ডেল স্টেইন পাকিস্তান সুপার লিগে কোয়েটার হয়ে খেলছেন। সেখানে বলেছেন, ‘পিএসএল ও শ্রীলংকান প্রিমিয়ার লিগে’ বাড়তি পাওয়া যায়। সেটা টাকা-পয়সাসহ অন্যান্য বিষয়ও। আইপিএল স্টেইনের কাছে মনে হয় ক্রিকেট থেকে কিছুটা বের হয়ে গেছে। স্টেইনের এ কথায় কী রিঅ্যাকশন আসে সেটার জন্য অপেক্ষা করতে হচ্ছে।

পিএসএলের ২ খেলোয়াড় করোনা পজিটিভ

পাকিস্তান সুপার লিগ চলছে করাচিতে। সেখানে আসর জমেও উঠেছে। কিন্তু ফাওয়াদ আহমেদ প্রথমে করোনা পজিটিভ হন। এবার শোনা গেল দুজন বিদেশি খেলোয়াড়ের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। ফলে ইসলামাবাদ ও কোয়েটার ম্যাচ স্থগিতও করা হয়।

টি-টোয়েন্টি বিশ্বকাপে চোখ গেইলের

ক্রিস গেইল জাতীয় দলে ফিরেছেন। তিনি জাতীয় দলে খেলে নিজেকে তৈরি করবেন। আর ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলবেন আশা করছেন। ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন। গেইল চান এ শিরোপা ওয়েস্ট ইন্ডিজ ধরে রাখবে। ৪১ বছর বয়সী গেইল বলেছেন, ‘আমি বয়স নিয়ে ভাবছি না। আমি দলের কথা ভাবছি।’

ছাড়া পেয়েছেন বার্তেমেউ

পরশু ‘বার্সাগেট’ কেলেঙ্কারির জন্য গ্রেপ্তার হয়েছিলে বার্সেলোনার সাবেক প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ। গতকাল স্পেনের কোর্ট আপাতত তাদের জামিন দিয়েছে। তবে বার্সেলোনার মেসি ও পিকের বিরুদ্ধে অন্য একটি কোম্পানির প্রচারণা ভাড়া নিয়ে যে ষড়যন্ত্র হয়েছে সেটার তদন্ত হবে বলে জানানো হয়েছে।

advertisement