advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

মাদকসহ গ্রেপ্তার যুবলীগ নেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক,বগুড়া
৩ মার্চ ২০২১ ২০:০৯ | আপডেট: ৩ মার্চ ২০২১ ২০:৩৪
গ্রেপ্তার শফিকুল ইসলাম শফিক ও যুবলীগ নেতা রিপন মিয়া
advertisement

বগুড়ার ধুনট উপজেলায় মাদকবিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাব্যবসায়ী তিন মামলার আসামি যুবলীগ নেতাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা ও ২৫ পিস ইয়াবা জব্দ করা হয়। আজ বুধবার দুপুরে আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের মাধবডাঙ্গা গ্রামের জালাল উদ্দিন আকন্দের ছেলে ইউনিয়ন যুবলীগের সভাপতি রিপন মিয়া (৩৬) ও নিমগাছি ইউনিয়নের হটিয়ারপাড়া গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম শফিক।

গতকাল মঙ্গলবার রাতে বিশেষ অভিযান চালিয়ে যুবলীগ নেতা রিপনকে ইয়াবাসহ যমুনা নদীর বন্যা নিয়ন্ত্রণ বাঁধ এলাকা থেকে এবং শফিককে গাঁজাসহ তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, রিপন ও শফিক চিহ্নিত মাদকব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি করছেন। গতকাল মঙ্গলবার মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে নিজ নিজ এলকায় দুই মাদকব্যবসায়ীকে গ্রেপ্তার করে পুলিশ। এরমধ্যে যুবলীগ নেতার বিরুদ্ধে ২০০৮ সালে ধুনট থানায় এবং ২০২০ সালে শাহজাহানপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

এ বিষয়ে ধুনট উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক বলেন, ‘মাদকব্যবসার সঙ্গে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে যুবলীগ নেতা রিপন মিয়ার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।’

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ‘এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।’

advertisement