advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

খুলনায় আ.লীগের সমাবেশে লাঠিচার্জ, ২ এসআই ক্লোজড

নিজস্ব প্রতিবেদক,খুলনা
৩ মার্চ ২০২১ ২৩:৪০ | আপডেট: ৩ মার্চ ২০২১ ২৩:৪০
প্রতীকী ছবি
advertisement

খুলনায় আওয়ামী লীগের সমাবেশে লাঠিচার্জের ঘটনায় সদর থানা পুলিশের দুই এস আই মোমিনুল ও মেহরাবকে ক্লোজ করা হয়েছে। খুলনা বিএনপি অফিসের সামনে আজ বুধবার দুপুরে লাঠিচার্জের ঘটনা ঘটে।  

জানা গেছে, গত ২৭ ফেব্রুয়ারি খুলনায় বিএনপির মহাসমাবেশে বিশেষ অতিথির বক্তৃতায় কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর দেওয়া বক্তব্যকে অশালীন আখ্যা দিয়ে ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সোসাইটি সিনেমা হলের সামনে তার কুশপুত্তলিকা দাহ কর্মসূচির আয়োজন করে। কিন্তু বিএনপি অফিসের সামনে জটলা করায় থানার মোড়ে যানজট তৈরি হয়।

এ সময় কয়েকজন পুলিশ সদস্য এসে নেতাকর্মীদের উপর লাঠিচার্জ করে। তখন পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। তখন চারপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় কাউন্সিলর এবং আওয়ামী লীগের নেতারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয় কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের নেতা শামসুজ্জামান মিঞা স্বপন বলেন, ‘পুলিশের সঙ্গে ভুল বোঝাবুঝি থেকে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। পরে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে সমাধান হয়েছে ও পুলিশের কর্মকর্তারা দুঃখ প্রকাশ করেছেন।’

এ ঘটনায় ২ এসআইকে ক্লোজ করা হয়েছে জানিয়েছে খুলনা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) বলেন,  এ দুজন এস আই যাচাই বাছাই না করে সমাবেশে বাধা দেওয়ায় তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

advertisement