advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

জনগণকে ভয় পেয়ে স্থানীয় নির্বাচন বর্জন করেছে বিএনপি : শামীম

শরীয়তপুর প্রতিনিধি
৪ মার্চ ২০২১ ১৫:৫৫ | আপডেট: ৪ মার্চ ২০২১ ১৭:৫০
advertisement

বিএনপি জনগণের রায়কে ভয় পায় বলেই স্থানীয় সরকার নির্বাচনে ভোট বর্জনের ঘোষণা দিয়েছে বলে মন্তব্য করেছেন পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।আজ বৃহস্পতিবার সকালে শরীয়তপুরের সখিপুরের সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের এক সম্মেলেনে অনলাইনে যুক্ত হয়ে এ কথা বলেন তিনি।  

গণতান্ত্রিক পদ্ধতিতে ভোটের কোনো বিকল্প নেই উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ কখনোই ভোট বর্জনের সংস্কতিতে বিশ্বাস করে না। শত প্রতিকূলতা ও বাধার মুখেও আওয়ামী লীগ অধিকাংশ ভোটে অংশগ্রহণ করেছিল। কারণ, এদেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মেজবাউদ্দিন ছৈয়ালের সভাপতিত্বে ও ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আক্তার মাদবরের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদাত হোসেন মনু সরকার।

পানি সম্পদ উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ  মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র দিয়েছেন। তার সুযোগ্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন, অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে। এ দেশের জনগণ উন্নয়নে বিশ্বাসী, সন্ত্রাসী কার্যক্রমে নয়। জনগণ বিএনপির দুঃশাসনের কথা ভোলে নাই। তাই বিএনপি স্থানীয় নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে নির্বাচনে না যাওয়ার ঘোষণা দিয়েছেন।

তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ উল্লেখ করে এনামুল হক শামীম আরও বলেন, দলের তৃণমূলকে শক্তিশালী করতে হবে। কারণ, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারে না।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সখিপুর থানা আওয়ামীলীগের উপদেষ্টা মোয়াজ্জেম হোসেন সরদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন- সখিপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ-সভাপতি জিতু মিয়া বেপারী, কহিনুর সুলতানা দোলা, নাসির সরদার, কাঞ্চন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান মানিক সরদার, সাংগঠনিক সম্পাদক মাকসুদ বালা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন কাজী, দপ্তর সম্পাদক মাহমুদুর রহমান রড় মিয়া, সহ-প্রচার সম্পাদক ইলিয়াস সরকার, সদস্য নাওয়াব মিয়া সরকার, আক্তার সরকার, যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেল আহম্মেদ পলাশ, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক ওয়াসিম বেপারী, ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন মাদবর।

advertisement