advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

শচীন-শেহওয়াগের ব্যাটিংয়ে হারল বাংলাদেশ লিজেন্ডস

স্পোর্টস ডেস্ক
৬ মার্চ ২০২১ ১২:০৪ | আপডেট: ৬ মার্চ ২০২১ ১২:০৪
advertisement

ব্যাট হাতে ভারতীয় সাবেকদের ক্ষিপ্রতা দেখে বোঝার উপায় নেই, তারা আদৌ সাবেক হয়েছেন। কিংবদন্তী শচীন টেন্ডুলকার ও তার সতীর্থ বিরেন্দ্র শেহওয়াগ গতকাল শুক্রবার খেলতে নেমেছিলেন বাংলাদেশি সাবেক ক্রিকেটারদের বিরুদ্ধে। এমন খেলা দেখিয়েছেন, চুপ হয়ে যাবেন বিরাট-রোহিতরা। তাদের দৃঢ় ব্যাটিংয়ে চুপসে গেছেন গতি দানব খ্যাত খালেদ মাহমুদ সুজন-রাজিন সালেহরা।

ভারতের রায়পুরের শহীদ বীর নারায়ণ স্টেডিয়ামে অনুষ্ঠিত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের উদ্বোধনী ম্যাচে ইন্ডিয়ান লিজেন্ডস'র শচিন-শেহওয়াগের ব্যাটিং তাণ্ডবে ১০ উইকেটের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ লিজেন্ডস।

টস জিতে আগে ব্যাটিংয়ে নামে বাংলাদেশের সাবেকরা। নাজিমুদ্দিন দারুণ শুরু করলেও যুবরাজ সিংয়ের শিকার হয়ে ৩৩ বলে ৪৯ করে এই ডানহাতি ফিরে যান সাজঘরে। জাভেদ ওমর বেলিম করেন ১২ রান। ১৯.৪ ওভারে ১০৯ রানে অলআউট হয় মোহাম্মদ রফিকের দল। যুবরাজ, প্রজ্ঞান ওঝা এবং বিনয় কুমার শিকার করেন দুটি করে উইকেট।

জবাব দিতে নেমে মাত্র ১০ ওভারে কোনো উইকেট না হারিয়েই খেলা শেষ করে ভারত। ১০ চার এবং ৫ ছক্কায় ৩৫ বলে ৮০ রান করেন শেবাগ। এছাড়া কিংবদন্তি শচীন টেন্ডুলকারের ব্যাট থেকে আসে ৩৩ রান।

সংক্ষিপ্ত স্কোর
বাংলাদেশ লিজেন্ডস: ১০৯/১০ (ওভার ১৯.৪)
নাজিমউদ্দিন ৪৯, জাভেদ ১২, রাজিন ১২
ওঝা ২/১২, যুবরাজ ২/১৫

advertisement