advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

৪ প্রেমিক নিয়ে পালালেন তরুণী, লটারির মাধ্যমে বিয়ে

অনলাইন ডেস্ক
৬ মার্চ ২০২১ ১৮:৫৪ | আপডেট: ৬ মার্চ ২০২১ ২৩:০৩
প্রতীকী ছবি
advertisement

চার যুবকের সঙ্গে প্রেম করতেন তরুণী। সবাইকে পছন্ত করতেন সমানভাবে। তাই একজনকে নিয়ে নয়, চারজনকে নিয়েই পালিয়ে গেলেন তিনি। 

তবে পালিয়ে গেলেও পরিবার ও গ্রামবাসীর হাত থেকে শেষ রক্ষা হয়নি ওই তরুণীর। অনেক খোঁজাখুঁজির পর ধরে পড়েছেন তিনি। পরে তাকে যে ‘শাস্তি’ দেওয়া হয়েছিল, তাতে উভয়সংকটে পড়ে যান তিনি। কারণ, তার শাস্তি ছিল চারজনের যেকোনো একজনকে বিয়ে করা। কিন্তু তরুণী পছন্দ করতেন চারজনকেই। শেষে উপায় না দেখে লটারির মাধ্যমে সমস্যার সমাধান করা হয়।

ভারতের আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, দেশটির উত্তর প্রদেশের অম্বেডকরনগরের একটি গ্রামে এ ঘটনা ঘটে। অম্বেডকরনগরের টান্ডা থানা এলাকার এক তরুণী চলতি মাসের শুরুতে চার যুবকের সঙ্গে পালিয়ে যান। ওই যুবকরা সবাই পার্শ্ববর্তী আজিমনগর থানা এলাকার বাসিন্দা। এই চার যুবকের সঙ্গেই প্রেম করতেন তরুণী। পরে তাদের নিয়ে পালিয়ে যান। এরপর তাদের খুঁজে পাওয়ার পর গ্রাম পঞ্চায়েত বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। সেক্ষেত্রে জটিলতা তৈরি হলে লটারির মাধ্যমে সমস্যার সমাধান করে দেন পঞ্চায়েতের কর্তারা।

সভার কর্তাদের কথা মতো একটি পাত্রে চার যুবকের নাম লেখা কাগজ রাখা হয়। এরপর গ্রামের একটি শিশুকে সেখান থেকে কাগজ তুলতে বলা হয়। সেই কাগজে যে যুবকের নাম ওঠে তাকেই বিয়ে করেন তরুণী।

advertisement