advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

রূপালী ব্যাংকের বৈদেশিক বাণিজ্য কার্যক্রম বিষয়ক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
১৬ মার্চ ২০২১ ২০:০০ | আপডেট: ১৬ মার্চ ২০২১ ২০:০০
advertisement

রাষ্ট্রীয় মালিকানাধীন রূপালী ব্যাংক লিমিটেডের বৈদেশিক বাণিজ্য সংশ্লিষ্ট শাখাসমূহের ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার ব্যাংকের বৈদেশিক বাণিজ্য ঋণ ও আন্তর্জাতিক বিভাগের আয়োজনে সারা দেশের ২৯টি আমদানি-রপ্তানি শাখা (এডি শাখা) ব্যবসায়িক সম্মেলনে অংশ নেয়।

কনফারেন্সে উদ্বোধক ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। এ সময় ম্যানেজিং ডিরেক্টর বৈদেশিক বাণিজ্য বৃদ্ধির জন্য সংশ্লিষ্ট শাখাসমূহের প্রতি নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি আমানত বৃদ্ধি ও খেলাপী ঋণ আদায়ের উপর বিশেষ গুরুত্বারোপ করেন।

ডিএমডি মো. এবনুজ জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ আলোচক ছিলেন ডিএমডি খন্দকার আতাউর রহমান। এ সময় ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীরের সঞ্চালনায় জিএম মো. শফিকুল ইসলাম, পারসুমা আলম,  মো. মজিবর রহমান, সঞ্চিয়া বিনতে আলী, খান ইকবাল হোসেন,  মো. গোলাম মর্তুজা, ওয়াহিদা বেগম, মো. শওকত আলী খান, সালমা বানু, আবুল খায়ের, ইয়াছমিন বেগম, সিএফও শওকত জাহান খাঁন এফসিএমএ, প্রধান কার্যালয় ও আঞ্চলিক কার্যালয়ের সকল ডিজিএম এবং ২৯ টি এডি শাখার শাখা ব্যবস্থাপকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

advertisement