advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের সফর পেছালেও আশাবাদী বিসিবি

স্পোর্টস ডেস্ক
৭ এপ্রিল ২০২১ ১২:৩৩ | আপডেট: ৭ এপ্রিল ২০২১ ১৩:২২
বিসিবি
advertisement

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারাদেশে লকডাউন ঘোষণা করেছে সরকার। একই সঙ্গে বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে বিমান চলাচলও বন্ধ রাখা হয়েছে। যে কারণে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বাংলাদেশ সফর পিছিয়েছে। আগামী রোববার আসার কথা থাকলেও তা পরিবর্তন হয়েছে, নতুন সূচিতে আগামী ১৭ এপ্রিল বাংলাদেশে আসবে তারা।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে এমন তথ্য নিশ্চিত করে। বিবৃতিতে জানানো হয়, দুই দেশের বোর্ড আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছে।

এদিকে, সফরের সময় পেছালেও পাকিস্তানকে আনার কথা জানিয়ে বিসিবি’র পরিচালক খালেদ মাহমুদ সুজন বলেন, ‘আমরা চাই পাকিস্তান অনুর্ধ্ব-১৯ দল আসুক। কিছুদিন পিছিয়ে হলেও তাদেরকে আনতে যাচ্ছি, কারণ ওরাও আসতে চাচ্ছে। আমাদের ছেলেগুলো অনেক দিন ধরে অনুশীলন করে যাচ্ছে। ওদের তো খেলতে হবে। কারণ, সামনে যদি ঠিক সময়ে যুবা বিশ্বকাপ হয়, তাহলে ওদেরকে আমাদের তৈরি করতে হবে। আমরা ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন দল, তাই আমাদের প্রস্তুতি সব থেকে জরুরি।’

তিনি বলেন, ‘আমি বলতে চাই না আমরা ফ্লুকে চ্যাম্পিয়ন হয়েছি, আমরা যে ভালো খেলে চ্যাম্পিয়ন হয়েছি সেটা আবারও প্রমাণ করতে চাই। আমরা আবারও ভালো খেলতে চাই পরের ওয়ার্ল্ড কাপে। তাই এই সিরিজটা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আমি বিশ্বাস করি পাকিস্তান ঠিক সময়ে আসবে এবং এই সিরিজটা আমরা খুব ভালোভাবে শেষ করতে পারবো।’

সূচি অনুযায়ী বাংলাদেশে প্রায় মাসখানেক অবস্থান করবে পাকিস্তানের যুবারা। সফরে তারা একটি যুব টেস্ট ও পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে। সিরিজের যুব টেস্ট ও প্রথম তিনটি ওয়ানডে ম্যাচ হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। শেষ দুটি ওয়ানডে হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

advertisement